সংবাদ শিরোনাম
নিখোঁজের ৪০ ঘন্টা পর সন্ধান মিললো বিজয়নগরের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতির  বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার নিখোঁজ আগামীকাল আশুগঞ্জ ও বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সরাইলে জাতীয় শিক্ষা সপ্তাহের সমাপনী অনুষ্ঠান আপনাদের ঘামের দাম আমি রক্ত দিয়ে হলেও পরিশোধ করবো; সিঙ্গারবিলের জনসভায় জাবেদ পত্তন ইউনিয়নের সম্মান রক্ষায় জাবেদকে ভোট দেবে বলে মাশাউড়াবাসীর ঐক্যবদ্ধ অঙ্গীকার এবার রবীন্দ্রনাথের ‘হৈমন্তী’ হয়ে আসছেন ঐশিকা ঐশি দীর্ঘদিন বন্ধ থাকার পর ফের ব্রাহ্মণবাড়িয়া তিতাস গ্যাস ফিল্ডের ১৪ নম্বর কূপ থেকে গ্যাস উত্তোলন শুরু উপজেলা পরিষদ নির্বাচন: আখাউড়ায় মনির ও কসবায় ছাইদুর রহমান বিজয়ী বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু

ভৈরবে র‍্যাবের পৃথক অভিযানে ভারতীয় বাটার ও গাঁজাসহ দুই চোরাকারবারি আটক

ভৈরবে র‍্যাবের পৃথক অভিযানে ভারতীয় বাটার ও গাঁজাসহ দুই চোরাকারবারি আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
কিশোরগঞ্জের ভৈরবে পৃথক পৃথক অভিযানে ৬৪০ পিস ভারতীয় বাটার ও ০১ কেজি মাদকদ্রব্য গাঁজা’সহ ০২ জনকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প।
শুক্রবার (১৬ ডিসেম্বর) কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন দূর্জয় মোড় এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন দূর্জয় মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ কামরুল হোসেন(২৯), পিতা-মৃত ইয়াকুব আলী, সাং-তেগরীয়া মোড়লহাটি, থানা-সদর, জেলা-সুনামগঞ্জকে আটক করা হয। এসময় ধৃত আসামীর নিকট হতে ৬৪০ পিস ভারতীয় আমল বাটারসহ নগদ ১১,০০০/- (এগার হাজার) টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

অপর অভিযানে ১৬ অক্টোবর ২০২২ ইং তারিখ ১৫.০০ ঘটিকায় র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন নাটালেড় মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ শহিদ(৩৫), পিতা-মোঃ মকবুল হোসেন, সাং-মৈশাদিয়া, থানা-মুক্তাগাছা, জেলা- ময়মনসিংহকে আটক করেন। এসময় ধৃত আসামীর দখল থেকে ০১ কেজি মাদকদ্রব্য গাঁজা’সহ নগদ ১,০০০/-টাকা উদ্ধার করে জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামীগণ দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ও ভারতীয় পন্য দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।
র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোহাম্মদ আক্কাস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত ভারতীয় পন্য ও মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com