সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিলসহ এক মাদক কারবারি গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিলসহ এক মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিলসহ মোঃ ইমন-(১৯) নামে এক মাদক কারবারি গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মালিহাতায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে বারোটায় গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের মালিহাতা অভিযান পরিচালনা করে ভৈরব উপজেলার ভৈরবপুর উত্তরপাড়ার জয়নাল আবেদীনের ছেলে মোহাম্মদ ইমনকে আটক করেন। সময় তার দখলে তাকে একটি পিকআপ ভ্যান তল্লাশি করে ২২৪ বোতল ফেনসিডিল ও সাড়ে ৫৩ কেজি গাঁজা উদ্ধার করে তা জব্দ করা হয়। পাশাপাশি মাদক সরবরাহের কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটিও জব্দ করেন র‍্যাব।
র‍্যাব- ১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোঃ আক্কাস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com