সংবাদ শিরোনাম
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আয়োজনে বর্ণাঢ্য র‍্যালী কমলগঞ্জে ট্র্যাকিং ডিভাইস সহ লজ্জাবতী বানর অবমুক্ত করন কর্মসূচি কমলগঞ্জে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে প্রশিক্ষণ কর্মশালা চিকিৎসা শেষে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরলেন আল-মামুন সরকার কমলগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সমাগ্রী বিতরণ আমরাই সরাইলের আ’লীগ, আমরা ছিলাম, আমরাই আছি ; প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তারা বিজয়নগরে বন্যার পরিস্থিতি অবনতি।। প্রশাসনের সতর্ক অবস্থান ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সার্বিক উন্নয়ন ও সমস্যা সমাধানে সকলের সহযোগিতা প্রয়োজন; পৌর মেয়র নায়ার কবির বিজয়নগর উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি’র জরুরী সভা অনুষ্ঠিত সরাইলে পশুর হাটে হাঁটু পানি।। বিপাকে ক্রেতা-বিক্রেতা।। লোকসানে ইজারাদার
ঠিকাদার চোরদের মনিটরিং করতে সংশ্লিষ্টদের নির্দেশ মোকতাদির চৌধুরী এমপির

ঠিকাদার চোরদের মনিটরিং করতে সংশ্লিষ্টদের নির্দেশ মোকতাদির চৌধুরী এমপির

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ঠিকাদার চোরদের মনিটরিং করতে হবে। সে জন্য সংশ্লিষ্টদের সচেতন হয়ে উন্নয়ন কাজের তদারকি করতে হবে। না হলে ঠিকাদাররা কাজ করবে ঠিকই কিন্তু ২০% করবে আর ৮০% চুরি করবে।
শুক্রবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের (চান্দুরা-সিঙ্গারবিল) মুক্তিযোদ্ধা সড়ক এর মেরামত কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।      
মোকতাদির চৌধুরী আরো বলেন, যে রাস্তা দিয়ে যে গাড়ি চলার অনুমতি নেই সেই রাস্তা দিয়েই এসব গাড়ি চলাচলের কারনে রাস্তায় অত্যাধিক চাপ পড়ায় বেশিদিন টিকে না। এসব অনুমোদন বিহীন গাড়ি চলাচলের পেছনে পরিবহন নেতারা মদদ দেন। আর রাস্তা নষ্ট হয়ে গেলে জনগন সরকার ও স্থানীয় জনপ্রতিনিধিদের গালমন্দ শুরু করেন। যে যাই বলুক আমাদের দায়িত্ব কাজ করা সেটা আমাদের কেউ গালমন্দ করুক আর না করুক আমরা আমাদের কাজ করে যাবো। 


বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পরাজয়ের পেছনে নিজ দলের নেতাদের দায়ী করে মোকতাদির চৌধুরী বলেন, যারা দলের বিরোধিতা করেছেন তারা হচ্ছেন বিশ্বাসঘাতক মোনাফেক, তাদের ব্যাপারে আগামীদিনে দল সতর্কাবস্থানে আছে। আগামী দলীয় কাউন্সিলে তাদের বিষয়ে দলের কঠোর সিদ্ধান্ত থাকবে। দলীয় পদ থেকে বঞ্চিত হওয়ার পরও দেখবেন আমার (মোকতাদির চৌধুরী) নামে সমালোচনা শুরু করবে। 
উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ক্ষোভ প্রকাশ করে বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার আমলে তিতাস পূর্বাঞ্চলকে আলাদা উপজেলা হিসেবে রূপান্তরিত করতে আমি, আহমেদুল হক চৌধুরী, আলী ইমাম সহ অনেকেই অনেক চেষ্টা তদবিরের মাধ্যমে বিজয়নগর উপজেলা হিসেবে নামকরণ করে তা সরকার অনুমোদন দেওয়ার পর থেকে একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে দিনরাত পরিশ্রম করার পরও এর সামান্য প্রতিদান দেননি বিজয়নগরবাসী।                                 

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী সিরাজুল ইসলাম। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগার এর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আল মামুন এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব রফিক উদ্দিন ঠাকুর, বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফয়জুল আজীম নোমান, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগ সভাপতি জহিরুল ইসলাম ভুইয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিছার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী দাস,উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মোঃ জামাল উদ্দিন, চম্পকনগর ইউপি চেয়ারম্যান হামিদুল হক হামদু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব অ্যাডভোকেট লোকমান হোসেন, সাধারন সম্পাদক এম সাইদুজ্জামান আরিফ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি চান্দুরা ইউপি চেয়ারম্যান শামীমুল হক চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর মৃধা, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম মাস্টার, সাধারন সম্পাদক হাজী মোঃ রাসেল খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ইছাপুরা ইউপি চেয়ারম্যান জিয়াউল হক বকুল, যুগ্ম আহবায়ক সুনির্মল সাহা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মাহবুব হোসাইন প্রমুখ।  


চান্দুরা থেকে সিঙ্গারবিল পর্যন্ত সড়কটিকে বিজয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা সড়ক হিসেবে নামকরণ করায় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।       
পরে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিগন ২২ কোটি টাকা ব্যয়ে বিজয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা (চান্দুরা-সিঙ্গারবিল) সড়ক মেরামত কাজের ভিত্তি প্রস্তর স্থাপন এর নাম ফলক উদ্বোধন করেন।    
এদিকে, মেসার্স মৈত্রী এন্টারপ্রাইজ নামে ঠিকাদারী প্রতিষ্ঠান মেরামত কাজটি বাস্তবায়ন করবেন।অদ্য ৩০ আগস্ট ২০১৯ ইং থেকে আগামী ২০২১ সালের ২৪ আগস্টের মধ্যে সড়কের মেরামত কাজ সমাপ্তের কথা রয়েছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

One response to “ঠিকাদার চোরদের মনিটরিং করতে সংশ্লিষ্টদের নির্দেশ মোকতাদির চৌধুরী এমপির”

  1. Jassim Shah says:

    B. Baria awamiligue perlament members robiul moktadi Chowdhury shab so great leader joy Bangla joy bongobondo joy shaikh hasina

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com