সংবাদ শিরোনাম
বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন; ব্রাহ্মণবাড়িয়ায় ৪ টিতে আ’লীগ ও ২ টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন; ব্রাহ্মণবাড়িয়ায় ৪ টিতে আ’লীগ ও ২ টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনের মধ্যে ৪টিতে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা ও দুটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।
রবিবার (০৭ জানুয়ারি) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। প্রশাসনের নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থায় অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-০১ নাসিরনগর আসনে বিএনপির চেয়ারপারসনের সাবেক উপদেষ্টা ও স্বতন্ত্র প্রার্থী (কলারছড়ি) এ কে একরামুজ্জামান সুখন ৮৯ হাজার ৭শত ৫৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) ফরহাদ হোসেন সংগ্রাম পেয়েছেন ৪৬ হাজার ৬শত ৩৩ ভোট।
ব্রাহ্মণবাড়িয়া-০২ (সরাইল ও আশুগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী (কলারছড়ি প্রতীকে) আলহাজ্ব মঈনউদ্দিন মঈন ৮৪ হাজার ৬৭ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ীর হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা ঈগল প্রতীকে পেয়েছেন ৫৫ হাজার ৪শ ৩১ ভোট। ঈগল প্রতীকের চেয়ে ২৮ হাজার ৬শত ৩৬ ভোট বেশি পেয়েছেন কলারছড়ি।
ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ১ লাখ ৫৮ হাজার ৫শত ৭২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (কাঁচি প্রতীক) ফিরোজুর রহমান পেয়েছেন ৬৪ হাজার ৩৭ ভোট।
ব্রাহ্মণবাড়িয়া-০৪ (কসবা ও আখাউড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) অ্যাডভোকেট আনিসুল হক ২ লাখ ২১ হাজার ৪শত ৬৭ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহীন খাঁ (আম প্রতীক) পেয়েছেন ৬ হাজার ৫শত ৮৬ ভোট।
ব্রাহ্মণবাড়িয়া-০৫ নবীনগর আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) ফয়জুর রহমান বাদল (১৪৯টি কেন্দ্রের মধ্যে ১৩৬ টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে) ১ লাখ ৮ হাজার ১শত ৯০ ভোট পেয়ে বিজয়ী হওয়ার পথে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী মোবারক হোসেন দুলু (লাঙল প্রতীক) পেয়েছেন ৩ হাজার ৫ শত ৫৩ ভোট ভোট।
ব্রাহ্মণবাড়িয়া-০৬ বাঞ্ছারামপুর আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) ক্যাপ্টেন অবঃ এবি তাজুল ইসলাম ১ লাখ ৯২ হাজার ৯শত ১৩ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মনোনীত প্রার্থী (লাঙল প্রতীক) আমজাদ হোসেন পেয়েছেন ২ হাজার ৬শত ৬৬ ভোট।
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান তার কার্যালয়ে ফলাফল ঘোষণা করে বেসরকারিভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com