সংবাদ শিরোনাম
নিখোঁজের ৪০ ঘন্টা পর সন্ধান মিললো বিজয়নগরের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতির  বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার নিখোঁজ আগামীকাল আশুগঞ্জ ও বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সরাইলে জাতীয় শিক্ষা সপ্তাহের সমাপনী অনুষ্ঠান আপনাদের ঘামের দাম আমি রক্ত দিয়ে হলেও পরিশোধ করবো; সিঙ্গারবিলের জনসভায় জাবেদ পত্তন ইউনিয়নের সম্মান রক্ষায় জাবেদকে ভোট দেবে বলে মাশাউড়াবাসীর ঐক্যবদ্ধ অঙ্গীকার এবার রবীন্দ্রনাথের ‘হৈমন্তী’ হয়ে আসছেন ঐশিকা ঐশি দীর্ঘদিন বন্ধ থাকার পর ফের ব্রাহ্মণবাড়িয়া তিতাস গ্যাস ফিল্ডের ১৪ নম্বর কূপ থেকে গ্যাস উত্তোলন শুরু উপজেলা পরিষদ নির্বাচন: আখাউড়ায় মনির ও কসবায় ছাইদুর রহমান বিজয়ী বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু

আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী

আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
কুয়েত-বাংলাদেশ চেম্বার অ্যান্ড কমার্সের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য লুৎফর রহমান মুকাই বলেছেন,আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও সেইভাবে ভোট ও সহযোগিতা করে আমার স্ত্রীকে বিজয়ী করবেন। আজকের এই মতবিনিময় সভায় সর্বস্তরের মানুষের উপস্থিতিই প্রমাণ করে আপনারা আমাকে কতটুকু ভালোবাসেন। গত নির্বাচনেও আপনারা আমাকে অন্ধের মতো ভালোবেসে ভোট দিয়েছিলেন। সে জন্য আমি আপনাদের কাছে ঋণী হয়ে থাকবো। আমি আপনাদের কথা দিচ্ছি এবার যদি আমার স্ত্রী বিজয়ী হতে পারে তাহলে সর্বপ্রথম আমি আপনাদের এলাকার উন্নয়নমূলক কাজগুলো করবো। পাশাপাশি আপনাদের যে কোন প্রয়োজনে আপনাদের পাশে থাকবো। আপনারা আগামী ৫ জুন সকাল সকাল ভোট কেন্দ্রে যাবেন ও অন্যদেরও নিয়ে গিয়ে ভোট দিয়ে আমার স্ত্রী নাছিমা মুকাই আলীকে পুনরায় বিজয়ী করবেন এই প্রত্যাশা করছি।
বুধবার (০৮ মে) বাদ মাগরিব আদমপুর ঘাবন্নীমোড়ায় চেয়ারম্যান প্রার্থী নাছিমা মুকাই আলীর সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

চেয়ারম্যান প্রার্থী নাছিমা মুকাই আলীর সমর্থনে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন হৃদয় আহমেদ জালাল।


বিশিষ্ট মুরুব্বি হামদু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পত্তন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান রতন, বিশিষ্ট শালিশকারক ও সমাজসেবক হৃদয় আহমেদ জালাল, পত্তন ইউনিয়ন পরিষদের সদস্য মহিবুল্লাহ ভুইয়া, শিশু মিয়া, সাবেক মেম্বার আব্দুল হেকিম, বিশিষ্ট মুরুব্বি মলাই ভুইয়া, এলাই ভুইয়া, মিষ্টু মিয়া, রাস্টু মিয়া, মিজান মিয়া, বিশিষ্ট সর্দার নাজির মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পত্তন ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার ফারুক মিয়া, উপজেলা কৃষক লীগের সভাপতি আলমগীর কবির, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুরে আফজাল। অনুষ্ঠানে এলাকার সর্বস্তরের নারী পুরুষ উপস্থিত ছিলেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com