সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বাল্যবিবাহ, ইভটিজিং রোধে সামাজিক সচেতনতা গড়ে তুলতে হবে ; এসপি আনিসুর রহমান

বাল্যবিবাহ, ইভটিজিং রোধে সামাজিক সচেতনতা গড়ে তুলতে হবে ; এসপি আনিসুর রহমান

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি     

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেছেন, শিক্ষার্থীদের সবার আগে মানুষের মতো মানুষ হতে হবে। কেউ বেকবেঞ্চের হলে সমস্যা নেই, শুধু প্রয়োজন দৃঢ় মনোবল ও ঐকান্তিক চেষ্টা। মাদক কোন সুষম খাদ্য তালিকায় নেই, এগুলো দেহের জন্য, পরিবারের জন্য, সমাজের জন্য তথা দেশের জন্য ক্ষতিকর।সময়কে সঠিকভাবে কাজে লাগিয়ে ক্লাসে নিয়মিত আসতে হবে,লেখাপড়ায় মনোনিবেশ করতে হবে। পাশাপাশি খ খেলাধুলায়ও অংশগ্রহণ করতে হবে। 
পুলিম সুপার আরো বলেন, স্মার্টফোনের অপব্যবহার রোধ করতে নৈতিক-সামাজিক মূল্যবোধের অবক্ষয় রোধকল্পে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ করতে হবে। তিনি বলেন, আমাদের প্রত্যেকের নিজ নিজ অবস্থান থেকে বাল্যবিবাহ প্রতিরোধে উদ্যোগ নিতে হবে। বাল্যবিবাহ ও ইভটিজিং রোধে সামাজিক সচেতনতায় গড়ে তুলতে হবে।
শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ে ইভটিজিং, বাল্যবিবাহ নিরোধ, রোড ট্রাফিক আইন, মাদক সংক্রান্ত অপরাধ, মোবাইল ফোন অপব্যবহার ও নৈতিক-সামাজিক মূল্যবোধের অবক্ষয় রোধকল্পে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণে স্কুল শিক্ষার্থীদের সম্পৃক্তকরণ বিষয়ক কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে ততিনি এসব কথা বলেন। 
অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন, ডিআইও-১ ইমতিয়াজ আহমেদ ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম উদ্দিন।
পরে প্রশ্নোত্তর পর্বে বিজয়ী ছাত্রদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক চিন্ময় ভট্টাচার্য্য।


ইনামসময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com