সংবাদ শিরোনাম
বিজয়নগরে ভেন্টিলেটর ভেঙে দোকানে দুর্ধর্ষ চুরি তৈমুরকে হারিয়ে তৃতীয় মেয়াদে নারায়ণগঞ্জ সিটি মেয়র নির্বাচিত হলেন আইভী বিজয়নগরে এক প্রবাসীর বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট।। আহত- ৬ কমলগঞ্জে অগ্নিকান্ডে দশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি।। ফায়ার সার্ভিসের অবহেলার অভিযোগ সরাইলে বন্ধু ফাউন্ডেশন এর উদ্যোগে কম্বল বিতরণ বাংলাদেশ কল্যাণ পার্টি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত আশুগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে গাঁজাসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার পৌষ সংক্রান্তি উপলক্ষে কমলগঞ্জে জমে উঠেছে মাছের মেলা আব্দুস শহীদ এমপির ওপর হামলার প্রতিবাদে কমলগঞ্জে বিক্ষোভ মিছিল কমলগঞ্জে বিজয়ী ও পরাজিত ইউপি সমর্থকদের মাঝে সংঘর্ষ

ঝালকাঠিতে নৌকা বাইচ প্রতিযোগীতায় মানুষের ঢল

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে অনুষ্ঠিত হলো গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগীতা। গ্রামীন ঐহিত্যবাহী এ প্রতিযোগীতা উপভোগ করতে মানুষের ঢল নামে।

সোমবার বিকেলে রাজাপুর উপজেলার পালট গ্রামের বিষখালি নদীতে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতায় পালট, বড়ইয়া ও চল্লিশ কাহনিয়া গ্রামের দল অংশ নিয়ে পালট দল জয়ী হয়। বৈশাখি মেলা উপলক্ষে এ নৌকা বাইচের আয়োজন করে পালট গ্রামের যুবসমাজ। আনন্দদায়ক এ প্রতিযোগিতাটি উপভোগ করতে স্কুল কলেজের শিক্ষার্থীসহ এলাকার নারী, পুরুষ, শিশু কিশোরসহ সর্বস্তরের মানুষ বিকেল থেকে নদীর তীরে আসতে শুরু করে এবং বিপুল সংখক লোকের সমাগম ঘটে ও মেলায় বিভিন্ন শিশু বিনোদনসহ বিভিন্ন পন্য সামগ্রীর স্টল ও দোকানও মেলাকে ঘিরে। 

মেলার প্রথম দিনে ঘোড়দৌড় ও তৃতীয় দিন বুধবার হাডুডুসহ গ্রামীন বিভিন্ন খেলাধূলার আয়োজন করা হয়। মাদক মুক্ত যুব সমাজ গড়তে এ ধরনের মেলার আয়োজন করা প্রয়োজন বলে মনে করেন স্থানীয়রা।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com