সংবাদ শিরোনাম
মায়ের কোলে ফিরলেন ৭০ বছর আগে হারিয়ে যাওয়া শিশু কুদ্দুস মুন্সি।। আপ্লূত মা-ছেলে ও স্বজনরা নাসিরনগরে এতিমদের মাঝে খাবার বিতরণ করলেন ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংস্কার ও সকল ট্রেনের যাত্রা বিরতির দাবিতে নাগরিক ফোরামের ১৫ দিনের আল্টিমেটাম আগামীকাল হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত রেল স্টেশন পুনঃসংস্কার করে ট্রেনের যাত্রা বিরতির দাবীতে মানববন্ধন  আগামী ৪ অক্টোবর জেলা শ্রমিকলীগের বার্ষিক সাধারণ সভা ষড়যন্ত্রে একবার জাতিরপিতাকে হারিয়েছি, আর ষড়যন্ত্র করতে দেব না ; আইনমন্ত্রী আনিসুল হক  সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন হবে ; ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান  ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় তিন ভাইকে গ্রেপ্তার  ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  ১০ কেজি করে চাল পেলো কমলগঞ্জে ২ হাজার পরিবার

ঝালকাঠিতে নৌকা বাইচ প্রতিযোগীতায় মানুষের ঢল

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে অনুষ্ঠিত হলো গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগীতা। গ্রামীন ঐহিত্যবাহী এ প্রতিযোগীতা উপভোগ করতে মানুষের ঢল নামে।

সোমবার বিকেলে রাজাপুর উপজেলার পালট গ্রামের বিষখালি নদীতে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতায় পালট, বড়ইয়া ও চল্লিশ কাহনিয়া গ্রামের দল অংশ নিয়ে পালট দল জয়ী হয়। বৈশাখি মেলা উপলক্ষে এ নৌকা বাইচের আয়োজন করে পালট গ্রামের যুবসমাজ। আনন্দদায়ক এ প্রতিযোগিতাটি উপভোগ করতে স্কুল কলেজের শিক্ষার্থীসহ এলাকার নারী, পুরুষ, শিশু কিশোরসহ সর্বস্তরের মানুষ বিকেল থেকে নদীর তীরে আসতে শুরু করে এবং বিপুল সংখক লোকের সমাগম ঘটে ও মেলায় বিভিন্ন শিশু বিনোদনসহ বিভিন্ন পন্য সামগ্রীর স্টল ও দোকানও মেলাকে ঘিরে। 

মেলার প্রথম দিনে ঘোড়দৌড় ও তৃতীয় দিন বুধবার হাডুডুসহ গ্রামীন বিভিন্ন খেলাধূলার আয়োজন করা হয়। মাদক মুক্ত যুব সমাজ গড়তে এ ধরনের মেলার আয়োজন করা প্রয়োজন বলে মনে করেন স্থানীয়রা।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com