সংবাদ শিরোনাম
বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী

অ্যাডভোকেট হুমায়ুন কবিরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

অ্যাডভোকেট হুমায়ুন কবিরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সময়নিউজবিডি   

আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাবেক উপমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট হুমায়ুন কবীরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

রবিবার (২৭ অক্টোবর) এক শোক বিবৃতিতে তিনি মরহুম হুমায়ুন কবীরের পবিত্র আত্মার মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, অ্যাডভোকেট হুমায়ুন কবীর রবিবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহী……… রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী, সহকর্মী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে উত্তর পৈরতলা পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com