সংবাদ শিরোনাম
মায়ের কোলে ফিরলেন ৭০ বছর আগে হারিয়ে যাওয়া শিশু কুদ্দুস মুন্সি।। আপ্লূত মা-ছেলে ও স্বজনরা নাসিরনগরে এতিমদের মাঝে খাবার বিতরণ করলেন ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংস্কার ও সকল ট্রেনের যাত্রা বিরতির দাবিতে নাগরিক ফোরামের ১৫ দিনের আল্টিমেটাম আগামীকাল হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত রেল স্টেশন পুনঃসংস্কার করে ট্রেনের যাত্রা বিরতির দাবীতে মানববন্ধন  আগামী ৪ অক্টোবর জেলা শ্রমিকলীগের বার্ষিক সাধারণ সভা ষড়যন্ত্রে একবার জাতিরপিতাকে হারিয়েছি, আর ষড়যন্ত্র করতে দেব না ; আইনমন্ত্রী আনিসুল হক  সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন হবে ; ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান  ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় তিন ভাইকে গ্রেপ্তার  ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  ১০ কেজি করে চাল পেলো কমলগঞ্জে ২ হাজার পরিবার
মুকুন্দপুর হানাদার মুক্ত দিবসে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

মুকুন্দপুর হানাদার মুক্ত দিবসে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

সময়নিউজবিডি রিপোর্ট 

আজ ১৯ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার মুকুন্দপুর হানাদার মুক্ত দিবস। ১৯৭১ সালের ১৯ নভেম্বর মহান মক্তিযুদ্ধের বিজয়নগর উপজেলার মুকুন্দপুর, সেজামুড়া ও তার আশপাশ এলাকা শত্রু মুক্ত হয়। 
হানাদারমুক্ত দিবস উপলক্ষে এদিনটিকে স্থানীয় মুক্তিযোদ্ধারা প্রতি বছরের ন্যায় এবছরও যথাযথ মর্যাদায় দিবসটি পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়েছে।
আজ মঙ্গলবার (১৯ নভেম্বর) উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সেজামুড়া মুক্তিযোদ্ধা ক্লাব প্রাঙ্গণে ও ক্লাবের উদ্যোগে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসটির কর্মসূচি শুরু হয়।


পরে বীর মুক্তিযোদ্ধা হাজী মো: দবির আহমেদ ভূঁইয়ার সভাপতিত্বে ও সুলতান মাহমুদ সরকারের সঞ্চলনায় অনুষ্টানে মুক্তিযুদ্ধে নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগার, জেলা পরিষদের সদস্য মো. জহিরুল ইসলাম ভূইয়া, সদর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হুরায়রা, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এড. লোকমান হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. তারা মিয়া।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের সাথে কৌশল বিনিময় করছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকার

এসময় পাহাড়পুর ইউনিয়ন আওয়ামীগের সভাপতি আব্দুল হাই মাস্টার,যুব লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ রাসেল খান সহ মহান স্বাধীনতা যুদ্ধের অংশ গ্রহণকারী বীর মুক্তিযোদ্ধারগণ, সুশীল সমাজের নেতৃবৃন্দ এবং বিভিন্ন পেশার লোকজন উপস্থিতি ছিলেন।
অনুষ্ঠানের সার্বিক তত্বাবধান ও স্বাগত বক্তব্য রাখেন সেজামুড়া মুক্তিযোদ্ধা ক্লাবের সভাপতি মো. শামীম আহমেদ ভূইয়া। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্মারক প্রদান ও মহান স্বাধীনতাযুদ্ধে যে সকল বীর সেনারা শাহাদাৎ বরণ করেন তাদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com