গুজবের বিরুদ্ধে জনগনের মধ্যে সচেতনতা তৈরি করতে বিজয়নগর থানা পুলিশের লিফলেট বিতরণ ও মাইকিং

গুজবের বিরুদ্ধে জনগনের মধ্যে সচেতনতা তৈরি করতে বিজয়নগর থানা পুলিশের লিফলেট বিতরণ ও মাইকিং

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি    

সারাদেশে বিভিন্ন ধরনের গুজব ছড়িয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টা করছে একটি মহল। গুজবের বিরুদ্ধে জনগণকে সচেতনতা ও জনবান্ধব পুলিশিং সেবা প্রদানের উদ্দেশ্যে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানা পুলিশের পক্ষ থেকে ব্যাপক সচেতনতামূলক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
শুক্রবার (২২ নভেম্বর) সকাল থেকে উপজেলার সর্বত্র মাইকিং করে প্রচার-প্রচারণা ও জনসাধারণকে সচেতন হবার পাশাপাশি তাদেরকে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন বিষয়ে আশ্বস্ত করা হয়। এরই ধারাবাহিকতায় বিজয়নগরে কয়েকটি স্থানে লিফলেট বিতরণের পাশাপাশি কয়েকটি পথসভা করেছে বিজয়নগর থানা পুলিশ। 
অনুষ্ঠিত পথসভা গুলোতে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুল আজীম নোমান বলেন, বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বিপিএম (বার), পিপিএম,স্যার এর নির্দেশে ও ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ আনিছুর রহমান স্যারের নির্দেশনা অনুযায়ী চুরি-ডাকাতি, হত্যা-রাহাজানি, সাইবার ক্রাইম, মানি লন্ডারিং, মাদক পাচার এবং পণ্য চোরাচালান ও নারী-শিশু পাচার প্রতিরোধে ও বিভিন্ন ধরনের গুজব ছড়িয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টাকারীদের বিরুদ্ধে বিজয়নগর থানা পুলিশ শক্ত অবস্থানে আছে।

ওসি নোমান আরো বলেন, গুজবে কান দিয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করা রাষ্ট্রবিরোধী কাজের শামিল। গুজব দূর করতে মানুষের সচেতনতার বিকল্প নাই। যেকোন কাজে পুলিশকে খবর দিন,পুলিশের সেবা নিন, নিজে ভাল থাকুন অন্যকে ভাল রাখুন। পথসভায় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, শিক্ষক, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com