সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শায়খুল হাদীস সম্পর্কে মিথ্যা সংবাদ পরিবেশন করে যমুনা টেলিভিশন সম্প্রচার নীতিমালা ভঙ্গ করেছে; প্রতিবাদ মানববন্ধনে বক্তাগণ

শায়খুল হাদীস সম্পর্কে মিথ্যা সংবাদ পরিবেশন করে যমুনা টেলিভিশন সম্প্রচার নীতিমালা ভঙ্গ করেছে; প্রতিবাদ মানববন্ধনে বক্তাগণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক ( রহঃ) কে জঙ্গীবাদের প্রতিষ্ঠাতা বলে যমুনা টেলিভিশন যে কাল্পনিক ও মিথ্যা সংবাদ পরিবেশন করেছে তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদ্রাসার সর্বস্থরের ছাত্রদের উদ্যোগে প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (০২ ডিসেম্বর) বাদ আসর ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।          মুফতি কেফায়েতুল্লাহর সভাপতিত্বে ও মাওলানা আশরাফুল ইসলামের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাওলানা বোরহান উদ্দিন আল মতিন।
এসময় অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন  মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মাওলানা ইউসুফ ভূঁইয়া, মাওলানা কাওসার মোল্লা, মাওলানা মাসউদুর রহমান খান, মাওলানা যুবায়ের সাইফুল্লাহ, মাওলানা ইসহাক আল মামুন, মাওলানা আবুল হাসান, মাওলানা সৈয়দ কাসেম, মাওলানা ইয়াসিন আরাফাত নবীনগরী, মাওলানা আব্দুল্লাহ কাফি, মাওলানা মাহমুদ হাসান প্রমুখ। 
অনুষ্ঠিত মানববন্ধনে বক্তাগণ বলেন,  শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক ( রহঃ) সারাজীবন বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব হেফাজতের জন্য নিজের জীবন উৎস্বর্গ করে গেছেন। রাজনৈতিক ও ইসলামী অঙ্গণে শায়খুল হাদীসের অবদান অনস্বীকার্য। কিন্তু হঠাৎ করেই যমুনা টেলিভিশন শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক (রহঃ) কে নিয়ে কেন মিথ্যা সংবাদ পরিবেশন করেছে তা বোধগম্য নয়। এ সংবাদে দেশের লক্ষ লক্ষ আলেম উলামারা ক্ষুব্ধ বিক্ষুব্ধ হয়েছে। 
বক্তাগণ আরো বলেন,  যমুনা টেলিভিশন মিথ্যা সংবাদ পরিবেশন করে সম্প্রচার নীতিমালা ভঙ্গ করেছে তাই তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় এদেশের আলেম উলামাগণ এই মিথ্যা সংবাদ পরিবেশনের প্রতিবাদে রাজপথে নেমে আসতে বাধ্য হবে।
মানববন্ধনে বক্তাগণ অবিলম্বে যমুনা টেলিভিশন কর্তৃপক্ষকে দেশবাসীর কাছে ক্ষমা চাওয়ার আহবান জানিয়ে বলেন, অন্যথায় এর জন্য দেশে কোনোপ্রকার অঘটন ঘটলে যমুনা টেলিভিশন কর্তৃপক্ষকেই এর দায়িত্ব নিতে হবে। 


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com