সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

নাসিরনগর স্কুল মাঠ ও সরকারি রাস্তা বন্ধ করে বসছে পশুর হাট

নাসিরনগর স্কুল মাঠ ও সরকারি রাস্তা বন্ধ করে বসছে পশুর হাট

আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি   

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের চাতলপাড় ডিগ্রী কলেজের মাঠ ও ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক নাসিরনগর ছাতিয়াইন সরকারি রাস্তা বন্ধ করে প্রতি সপ্তাহের বুধবার ও বৃহস্পতিবার বসছে গরুর হাট। নাম প্রকাশে অনিচ্ছুক অত্র  কলেজের ছাত্র/ছাত্রীরা জানায়, গরুর হাটের কারণে বুধবার কলেজ প্রায় বন্ধ থাকে। গরুর ভয় ও মলমুত্রের দুর্গন্ধে কলেজে আসত চায় না ছাত্র/ছাত্রীরা। অপরদিকে রাস্তায় চলাচলকারী বিভিন্ন যানবাহনের চালকেরা জানায়, রাস্তায় পশুর হাট বসার কারণে যানবাহন চলাচল ব্যাহত হচ্ছে। যে কােন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। 

চাতলপাড় ডিগ্রী মহাবিদ্যালয়ের পরিস্কার পরিচ্ছন্ন মাঠ।

এ বিষয়ে চাতলপাড় ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ওমর আলীর সাথে মুঠোফোনে যােগাযােগ করে জানতে চাইলে ছাত্র/ছাত্রীদের অভিযােগ সত্য বলে তিনি নিশ্চিত করেন।    

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com