সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় মাফলার পেচিয়ে শ্রমিকের মৃত্যু কমলগঞ্জে চা গাছের উৎপাদন বাড়াতে চলছে প্রুনিং উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন উপলক্ষে “লেখক ও সংস্কৃতিসেবী সমাবেশ” অনুষ্ঠিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য পদ থেকে আক্কাস আলী, আল আমীন এবং দিলসাদ ইয়াসমিনকে অব্যাহতি মোকতাদির চৌধুরী এমপির জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগের ৩ দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী ও শিশুদের মাঝে শীতের জ্যাকেট বিতরণ বিজয়নগর ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে চেয়ারম্যানের কাছে চাঁদা দাবী বর্ণাঢ্য আয়োজনে তিতাস জনপদের সাংস্কৃতিক ব্যক্তিত্ব কবি জয়দুল হোসেনের জন্মদিন উদযাপন বিজয়নগরে গাড়ীচাপায় নিহত-২।। আহত-১ মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের অর্ধ-বার্ষিক সমন্বয় সভা বকেয়া বেতন ভাতাসহ বিভিন্ন দাবীতে ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষকদের মানববন্ধন
করোনা প্রতিরোধে ২৯ শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত সাধারন ছুটি ঘোষণা; মঙ্গলবার থেকে সারাদেশে সেনা মোতায়েন

করোনা প্রতিরোধে ২৯ শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত সাধারন ছুটি ঘোষণা; মঙ্গলবার থেকে সারাদেশে সেনা মোতায়েন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

করোনা ভাইরাস সংক্রমণের কারণে ২৯ শে মার্চ থেকে ২ এপ্রিল ২০২০ ইং পর্যন্ত সারাদেশে সাধারন ছুটি ঘোষণা করা হয়েছে। এসময় সরকারি বেসরকারি সকল অফিস আদালত বন্ধ থাকবে।     

সোমবার (২৩ মার্চ) এক সংবাদ সম্মেলনে মন্ত্রী পরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। 
সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, কাঁচা বাজার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, হাসপাতাল সহ জরুরি সেবা বিভাগ গুলো এ ঘোষণার আওতায় থাকবে না। 
সাধারন ছুটি কালীন সময়ে সারা দেশে সেনা সদস্যরা জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণে কাজ করবে। সে জন্য আগামীকাল মঙ্গলবার থেকে সারাদেশে সেনা মোতায়েন করা হবে। 
এদিকে, ২৯ শে মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত সাধারন ছুটি ঘোষণা করলেও এর আগে পেছনে ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের ছুটি ও নিয়মিত ছুটি যোগ করে ৪ঠা এপ্রিল পর্যন্ত ছুটি থাকবে।                                         

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com