সংবাদ শিরোনাম
তৃতীয়ধাপের ইউপি নির্বাচনে সরাইলের ৯ ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগের ৫৬ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা  র‍্যাবের অভিযানে ভৈরবে দুই মাদক কারবারি আটক  নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বস্ত্র খাবার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত  পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু  কমলগঞ্জে পূজামন্ডপে বস্ত্র বিতরণ অবশেষে দলীয় মনোনয়ন বাতিল হলো নাসিরনগরে সাম্প্রদায়িক হামলা মামলার চার্জশীটভুক্ত দুই আসামীর আগামী শনিবার জেলা আ’লীগের উপদেষ্টামন্ডলী ও সম্পাদকমন্ডলীর যৌথসভা রাস্তায় শ্রমিক হয়রানী ও নির্যাতন বন্ধসহ রিক্সা ও ইজিবাইকের লাইসেন্স নবায়ন দাবী বিভিন্ন শ্রমিক সংগঠনের  সরাইলে শেখ রাসেল দিবস উপলক্ষে বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু 
google.com, pub-4407799439313181, DIRECT, f08c47fec0942fa0
করোনা প্রতিরোধে ২৯ শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত সাধারন ছুটি ঘোষণা; মঙ্গলবার থেকে সারাদেশে সেনা মোতায়েন

করোনা প্রতিরোধে ২৯ শে মার্চ থেকে ৪ঠা এপ্রিল পর্যন্ত সাধারন ছুটি ঘোষণা; মঙ্গলবার থেকে সারাদেশে সেনা মোতায়েন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

করোনা ভাইরাস সংক্রমণের কারণে ২৯ শে মার্চ থেকে ২ এপ্রিল ২০২০ ইং পর্যন্ত সারাদেশে সাধারন ছুটি ঘোষণা করা হয়েছে। এসময় সরকারি বেসরকারি সকল অফিস আদালত বন্ধ থাকবে।     

সোমবার (২৩ মার্চ) এক সংবাদ সম্মেলনে মন্ত্রী পরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। 
সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, কাঁচা বাজার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, হাসপাতাল সহ জরুরি সেবা বিভাগ গুলো এ ঘোষণার আওতায় থাকবে না। 
সাধারন ছুটি কালীন সময়ে সারা দেশে সেনা সদস্যরা জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণে কাজ করবে। সে জন্য আগামীকাল মঙ্গলবার থেকে সারাদেশে সেনা মোতায়েন করা হবে। 
এদিকে, ২৯ শে মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত সাধারন ছুটি ঘোষণা করলেও এর আগে পেছনে ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের ছুটি ও নিয়মিত ছুটি যোগ করে ৪ঠা এপ্রিল পর্যন্ত ছুটি থাকবে।                                         

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com