সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নাসিরনগরে অপু আত্মহত্যার প্ররােচনা মামলায় মাদক সম্রাজ্ঞী নার্গিসসহ ৩ আসামী গ্রেপ্তার

নাসিরনগরে অপু আত্মহত্যার প্ররােচনা মামলায় মাদক সম্রাজ্ঞী নার্গিসসহ ৩ আসামী গ্রেপ্তার

মােঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি 

ব্রাহ্মণবাড়িয়া জেলার পার্শ্ববর্তী হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মােড়াকুড়ি ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের আসকর আলীর মেয়ে একাধিক মাদক ও হত্যা মামলার পলাতক আসামী নার্গিস আক্তার ওরফে লুৎফা (৩২) ও অপর দুই আসামী নার্গিসের আপন ভাই ইকবাল ও জসিমকে গ্রেপ্তার করেছে নাসিরনগর ও লাখাই থানা পুলিশ। 
জানা গেছে, গত ২৪ এপ্রিল ২০২০ ইং তারিখে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানায় নার্গিস সহ ৬ জনের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররােচনা দেওয়ার অপরাধে অপুর বাবা মােজাম্মেল হক বাদী হয়ে মামলা দায়ের করেন।  
জানা গেছে নার্গিসসহ ৬ জনের  প্রকাশ্য ও গােপন বিভিন্ন অত্যাচার ও নির্যাতনের কারণে নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক গ্রামের মােজাম্মেল হকের ছেলে মাসরুল হক অপু (২৪)  গত ১৪ এপ্রিল আত্মহত্যা করে। ওই ঘটনায় অপুর পিতা মােজাম্মেল হক বাদী হয়ে নারর্গিস সহ ৬জনকে আসামী করে নাসিরনগর থানায় একটি আত্মহত্যার প্ররােচনার মামলা দায়ের করেন। গত ২৫ এপ্রিল ২০২০ ইং রােজ শনিবার বেলা অনুমান ২ ঘটিকার সময় মামলার তদন্তকারী কর্মকর্তা নাসিরনগর থানা পুলিশের এস,আই  মােঃ ইব্রাহিম আকন্দ গােপন সংবাদের ভিত্তিতে বিশেষ কায়দায় নার্গিসকে গ্রেপ্তার করে। অপরদিকে লাখাই থানার এস,আই সাদ্দাম হােসেন অভিযান চালিয়ে অপর আসামী মোঃ  ইকবাল ও জসিমকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।  
পুলিশ জানায়, অপু আত্মহত্যার প্ররােচনা মামলা ছাড়াও নার্গিসের বিরুদ্ধে  শায়েস্তাগঞ্জ থানার মামলা নং ০৫/৪৮-২০২০ মাদকদ্রব্য ও নিয়ন্ত্রণ আইন, চট্টগ্রামের সীতাকুন্ড  থানার মামলা নং ২৩/২০১৪ ঢাকা মেট্টােপলিটন আদালত মামলা নং-৬৬/২০২০  চলমান  রয়েছে। তাছাড়া ও মামলার অপর আসমী ইকবাল  ও জসিমের বিরুদ্ধ লাখাই থানার মামলা নং ০৬/১৭১ ২০১৬,০৫/২০১১, ১৭/১৪৬, ১৪/১৭৭, ০২/ ২০০৭, ০৩/২০০৭,০৬/১৭১-২০১৮,০৬/২০১০, হবিগঞ্জ থানার মামলা নং ৯৫/২০১৯ ধারা মাদক, খুন,ও ধর্ষণের  অভিযােগে মামলা গুলাে চলমান রয়েছে। 
সরজমিনে গিয়ে বিভিন্ন লােকজনের সাথে কথা বলে জানা গেছে, গ্রামের মৃত সফর আলীর ছেলে ঢাকার মােহাম্মদপুর শেখেরটেক হােটেল ব্যবসায়ী আসামীদের আপন চাচা। সফর আলীর নির্দেশে দীর্ঘদিন যাবৎ উক্ত আসামীরা এলাকায় খুন, ধর্ষণ, ছিনতাই, চাঁদাবাজির মতো জঘন্য ঘটনা ঘটিয়ে যাচ্ছে। তাদের ভয়ে গ্রামের নিরীহ লােকজন  মুখ খুলে কথা বলার সাহস পাচ্ছে না। এলাকাবাসী তাদের জঘন্য অত্যাচার নির্যাতন থেকে রক্ষা পেতে মাননীয় প্রধানমন্ত্রী সহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com