সংবাদ শিরোনাম
আগামীকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের বিশেষ সভা ফের দুর্বৃত্তদের আগুনে পুড়লো বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের বাসভবন সরাইলে  ৯টি সরকারি গাছ কেটে নিয়েছে দুর্বৃত্তরা সরাইলে সরকারি জায়গা দখল করে মার্কেট নিমার্ণ  আখাউড়ায় ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ব্রাহ্মণবাড়িয়ায় চালু হয়েছে বিনামূল্যে বঙ্গবন্ধু অক্সিজেন সেবা  আশুগঞ্জে র‍্যাবের অভিযানে এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডকে অক্সিজেন সিলিন্ডার দিয়ে পাশে দাঁড়িয়েছেন ব্যবসায়ী-প্রবাসী সরাইলে অবৈধ বিদ্যুৎ ব্যবহারে ৫০ লাখ টাকা জরিমানা আদায়  মাওলানা  মোবারক হোসাইন দোয়ানী পীর সাহেব আর নেই
গরু জবাই করে চেয়ারম্যানের নির্বাচনী সমাবেশ

গরু জবাই করে চেয়ারম্যানের নির্বাচনী সমাবেশ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় করোনার ভয়াবহতা উপেক্ষা করে ইউপি চেয়ারম্যান করলেন গরু জবাই করে ভুরিভোজের সমাবেশ। এতে করোনা সংক্রমণ দ্রুত ছড়ানোর আশঙ্কায় এলাকাবাসী। উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মান্নান জাহাঙ্গীর রোববার (৫ জুলাই) গোপিনাথপুর গ্রামের নিজ বাড়িতে করা এই আয়োজন নিয়ে এলাকায় বইছে মিশ্র প্রতিক্রিয়া।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণা চালাতেই চেয়ারম্যান এসএম মান্নান জাহাঙ্গীর এই ভুরিভোজ সমাবেশের আয়োজন করেছেন বলে এলাকাবাসীর মুখে মুখে বিষয়টি আলোচিত হচ্ছে। কেননা, আয়োজনের সাথে মিল নেই চেয়ারম্যানের পিতার মৃত্যুর তারিখের।

জানা যায়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই কসবা উপজেলা প্রশাসন, থানা পুলিশ কসবা পৌর শহরসহ উপজেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে মাইকিং করে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক ব্যানার প্রদর্শন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সাধারণ মানুষকে সচেতন করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করা হলেও স্বাস্থ্য বিধি মানছে না উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম মান্নান জাহাঙ্গীর।
তিনি গত রোববার নিজ বাড়িতে গরু জবাই করে আগামী  ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগাম প্রচারণা মূলক সমাবেশ করেন। গোপীনাথপুর ইউনিয়নের  সাহেব-সরদার দের নিয়ে ভুরিভোজের আয়োজন করে। ভুরিভোজ অনুষ্ঠানে ইউনিয়নের শত শত লোক অংশগ্রহণ করে। এতে করোনা সংক্রমণ দ্রুত ছড়িয়ে পড়ার আশঙ্কা গোপীনাথপুর গ্রামবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।  গোপীনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান এসএম মান্নান  জাহাঙ্গীরের সাথে মুঠোফোনে রোববার বিকেলে যোগাযোগ করলে  তিনি জানান তার প্রয়াত পিতার মাগফেরাত উপলক্ষে তিনি গ্রামের বিশ-পঁচিশ জন মাওলানাকে দাওয়াত করেছেন। তিনি কোনো সমাবেশের আয়োজন করেননি বলেও জানান। অথচ তার পিতার মৃত্যুবার্ষিকী ৬ জুলাই তারিখে। এ বিষয়ে রোববার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম এর সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি দেখবেন বলে জানান।

অনুষ্ঠানে গোপীনাথপুর আলহাজ্ব শাহ আলম ডিগ্রী কলেজের অধ্যক্ষ আকরাম খান, ১ নং ওয়ার্ডের মেম্বার জাকির হোসেন, ২ নং ওয়ার্ডের মেম্বার নবী মিয়া, সাবেক মেম্বার খন্দকার শাহ আলম ও জহিরুল ইসলাম জহির, স্থানীয় বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষক, বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দ, স্থানীয় বিভিন্ন গ্রামের গণ্যমান্যরা শামিল হন এই ভুরিভোজে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com