সংবাদ শিরোনাম
বঙ্গবন্ধুর ম্যুরাল ও সরকারি স্থাপনায় তাণ্ডব ঠেকাতে না পারায় আমি লজ্জিত; মোকতাদির চৌধুরী এমপি দুই শতাধিক অসহায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে মোকতাদির চৌধুরী এমপি’র ঈদ উপহার সামগ্রী বিতরণ হেফাজতের তাণ্ডব- ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৩ জন গ্রেফতার।। এ পর্যন্ত গ্রেফতার -৪৫৭ ভৈরবে র‍্যাবের পৃথক দুটি অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার  কমলগঞ্জ পৌরসভায় ইমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা প্রদান পরপারে চলে গেলেন বিশিষ্ট ঠিকাদার ফিরোজ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডব পুলিশের এপিসিতে অগ্নিসংযোগের মূলহোতা জাকারিয়াসহ আরো ৭ জন গ্রেপ্তার আশুগঞ্জে দুই মাদক ব্যবসায়ীকে আটক করলো র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডব পুলিশের এপিসিতে অগ্নিসংযোগের মূলহোতা জাকারিয়া গ্রেপ্তার কমলগঞ্জে ব্যবসায়ীর ধান নিয়ে ট্রাকসহ চালক উধাও
ইয়াবা ব্যবসায়ী মুনসুরে হামলায় কলেজ ছাত্রীসহ একই পরিবারের ৩ জন আহত

ইয়াবা ব্যবসায়ী মুনসুরে হামলায় কলেজ ছাত্রীসহ একই পরিবারের ৩ জন আহত

সদর উপজেলা (কক্সবাজার) প্রতিনিধি   

কক্সবাজারে উত্তর ডিক্কুল ৬ নং ওয়ার্ড এর মৃত আমির হোসেনর ছেলে মুনসুর প্রকাশ (মনিয়া) একই এলাকায় ও কক্সবাজার সিটি কলেজ হিসাববিজ্ঞান বিভাগে ৪র্থ বর্ষের ছাত্রী সুমি আক্তার(২২) উপর হামলা চালিয়েছে মনছুর বাহিনীর লোকজন ।
বিশেষ সুত্রে জানতে গেছে , মুনসুর এলাকা ইয়াবা বিক্রি করার সময় সুমি আক্তার বাবা নাজির হোসেন বাঁধা দিলে মুনসুর ও তার দল বল নিয়ে বাড়িতে হামলা করে, এই সময় পরিবারে ছোট বড় কেউ রক্ষা পাইনি হামলা থেকে, এলোপাতারি হামলার সময় মাকে বাঁচাতে গেলে কলেজ ছাত্রী সুমি উপর স্টিলের পাইপ দিয়ে মাথায় আঘাত করে, এরপর ছোলায় গরম তরকারী থাকা ডেকসি হত্যার উদ্দেশ্যে গায়ে ঢেলে দেয়। 
এই সময় চিৎকার করলে এলাকাবাসী এসে উদ্ধার করে সুমি আক্তার সহ আরো দুই বোনকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসেন,সুমি আক্তার অবস্থা গুরুত্বর হওয়ার কর্তব্যরত চিকিংসক ভর্তি এবং আরো দুইজন কে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।
এসময় ঘরে শোকেস সহ বিভিন্ন আসবাবপত্র ভাঙ্গচুর করে মুনসুরে দল। এলাকায় অনেক বক্তব্যে মুনসুর বেশ কয়েক বছর ধরে এলাকায় ইয়াবাসহ বিভিন্ন খারাপ কাজে লিপ্ত কেউ বাঁধা দিলে ক্ষিপ্ত হয় এবং হুমকি দেয় এলাকা ছাড়ার। ভয়ে কেউ কিছু বলে না।সেইদিন রাতে অভিযোগে প্রেক্ষিতে কক্সবাজার মডেল থানা দায়িত্বরত কর্মকর্তা ঘটনাস্থল পরির্দশন করে ঘটনার সত্যতা পাই,তারপর দিন উভয় পক্ষ কে থানায় আসতে বললে মুনসুরে পক্ষ কেউ উপস্থিত হয়নি,আমাদের পক্ষ থেকে কল করা হয় কিন্তু মুনসুর রিসিভ করেনি।
এলাকাবাসী দাবি করেন ন্যায় বিচার স্বার্থে প্রশাসন কে মুনসুরসহ তার সঙ্গিদের গ্রেফতার করা খুবই প্রয়োজন,না হয় তার প্রভাবে এলাকায় কেউ কথা বলতে পারে না, নষ্ট করছে এলাকা । কলেজ সাথীসহ অনেক এ প্রতিবাদ করছে বান্ধবীর উপর হামলাকারী যাতে টাকার প্রভাবে মুক্তি না পাই।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com