সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আশুগঞ্জে দু’পক্ষে সংঘর্ষে নিহত- ২।। আহত- ২০

আশুগঞ্জে দু’পক্ষে সংঘর্ষে নিহত- ২।। আহত- ২০

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ইশান (২২) ও মোঃ মনির হোসেন (২৪) নামে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ২০ জন আহত হয়েছে।
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার লালপুর ইউনিয়নের লামা বায়েক গ্রামে এ ঘটনাটি ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত সোমবার সন্ধ্যায় উপজেলার লালপুর ইউনিয়নের লামা বায়েক এলাকার একটি দোকানে আড্ডা দিতে গিয়ে লামা বায়েক এলাকার বাদশা বাড়ির আহম্মদ আলীর ছেলে আলী আজম ও মালেক বেপারীর বাড়ির মতলব মিয়ার ছেলে দুলাল মিয়ার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আলী আজম দুলালকে থাপ্পর মারেন। এ ঘটনার জেরধরেই মঙ্গলবার সন্ধ্যায় দু’পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে একই গ্রামের মিলন মিয়ার ছেলে ইশান ঘটনাস্থলেই মারা যান ও হামলায় একই গোষ্ঠীের সিরাজুল ইসলামের ছেলে মনির হোসেনকে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যান।
পরে পুলিশ নিহত ঈশান ও মনির হোসেনের মরদেহ উদ্ধার করে তাদের লাশ জেলা সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্যে পাঠিয়েছেন।
এদিকে সংঘর্ষের খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এ ব্যাপারে আশুগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাবেদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com