সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ওপারে চলে গেলেন ব্রাহ্মণবাড়িয়াবাসীর মিয়া ভাই

ওপারে চলে গেলেন ব্রাহ্মণবাড়িয়াবাসীর মিয়া ভাই

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জেলা আওয়ামীলীগের সাবেক সফল সাধারন সম্পাদক অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সাবেক উপমন্ত্রী মরহুম আলহাজ্ব অ্যাডভোকেট হুমায়ুন কবির এর বড় ভাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহজাহান মিয়া (মিয়া ভাই) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—রাজিউন)।
আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেল ৪ টায় রাজধানী ঢাকার উত্তরার হাইকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।
মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে তিন মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী বন্ধু-বান্ধব আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে শোকের ছাঁয়া নেমে এসেছে পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন সহ ব্রাহ্মণবাড়িয়াবাসীর মধ্যে।
মরহুমের ছোট ছেলে শহর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক অ্যাডভোকেট কামরুজ্জামান অপু মৃত্যুর বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন। 
মরহুমের নামাজে জানাজা আগামীকাল বুধবার বাদ জোহর শহরের শেরপুর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। পরে তাকে পৈরতলা পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে মরহুমের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। 

উল্লেখ্য, মরহুম আলহাজ্ব শাহজাহান মিয়া মিঞা ভাই জেলা শহরের প্রাণকেন্দ্র সুপার মার্কেট পরিচালনা কমিটির আমৃত্যু সভাপতির দায়িত্বে ছিলেন। তিনি দীর্ঘদিন জেলা জামে মসজিদের সহসভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত দৈনিক দিন দর্পন পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ছিলেন। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com