সংবাদ শিরোনাম
মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই; ইউএনও ইরফান উদ্দিন আহামেদ  বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বাল্যবিবাহ বন্ধ।। ৫০ হাজার টাকা জরিমানা   বিজয়নগরে সরকারি ব্যবস্থাপনায় ধান সংগ্রহ শুরু আশুগঞ্জে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক কারবারি আটক ব্রাহ্মণবাড়িয়া জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভা অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব মা দিবস উদযাপন  ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক  আগামীকাল দিনব্যাপী জেলা ও উপজেলা আ’লীগ নেতৃবৃন্দের জরুরী মতবিনিময় সভা বাঁচতে চান ক্যানসার আক্রান্ত ইউপি সদস্যা শেলিনা কর্মমুখী শিক্ষার মাধ্যমে দেশ এগিয়ে যাবে; বাউবি উপাচার্য ড. সৈয়দ হুমায়ুন আখতার
ব্রাহ্মণবাড়িয়ায় রিকসা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন।। দাবি মানা না হলে হরতাল অবরোধ

ব্রাহ্মণবাড়িয়ায় রিকসা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন।। দাবি মানা না হলে হরতাল অবরোধ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় সকল রিকসা চালককে রিকসার লাইসেন্স প্রদান, রিকসার লাইসেন্স ফি কমানোসহ ৫ দফা বাস্তবায়ন ও ইতিমধ্যে আটককৃত সকল 
রিকসা ছেড়ে দেয়ার দাবি জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা রিকসা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন।
গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই দাবি জানানো হয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা রিকসা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আহবায়ক নূর“ল আলমের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সদস্য সচিব সাহেদ মিয়া।
সংবাদ সম্মেলনে সাহেদ মিয়া বলেন, শহরের যানজটের জন্য রিকসা শ্রমিকের উপর দায় চাপিয়ে জেলা প্রশাসন ও পৌরসভা রিকসা অর্ধেকের চেয়ে বেশী কমানোর যে সিদ্ধান্ত গ্রহন করেছে আমরা মনে করি তা গণবিরোধী।  প্রতিদিন অসংখ্য রিকসা পৌরসভা ও জেলা প্রশাসনের নেতৃত্বে আটক করে স্টেডিয়ামে রাখা হচ্ছে। ১৫/২০ দিন পর সেগুলোকে ছাড়া হচ্ছে। যার ফলে রিকসার ব্যাটারিগুলো অকেজো হয়ে যায়। এই যেন মরার উপর খাড়ার ঘা। আমরা এই অবস্থা থেকে পরিত্রাণ চাই। সকল আটককৃত রিকসা ছেড়ে দেয়ার দাবি জানাই।
সংবাদ সম্মেলনে যানজট নিরসনের ব্যাপারে শহরের মৌলভীপাড়া থেকে পুনিয়াউট বাসস্ট্যান্ড পর্যন্ত  রাস্তা প্রশস্ত করা, মেড্ডা থেকে ভাদুঘর পর্যন্ত তিতাস নদীর পাড় দিয়ে নতুন রাস্তা নির্মাণ, শহরের জনবহুল এলাকায় রিকসাস্ট্যান্ড স্থাপন, সকল রিকসা চালকের রিকসার লাইসেন্স দেয়া এবং লাইসেন্স ফি কমানোর দাবি জানান।
তিনি আগামী ০৬ ডিসেম্বর বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত পৌরসভার সামনে অবস্থান কর্মসূচীর পালনের ঘোষনা দেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, পাঁচদফা দাবি মানা না হলে হরতাল, অবরোধসহ কঠোর আন্দোলনের কর্মসূচী দেয়া হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,  জেলা সিপিবির সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম, সহ- সাধারণ সম্পাদক আসমা খানম প্রমুখ।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com