সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ডাক্তার ওবায়দুর রহমানের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

ডাক্তার ওবায়দুর রহমানের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় স্বনামধন্য চিকিৎসক ও কুমিল্লা মেডিকেল কলেজের নেফ্রেলোজী বিভাগের সহকারী অধ্যাপক মরহুম ডাক্তার ওবায়দুর রহমানের স্মরণে ওষুধ কোম্পানি আল- মদিনার উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের শহীদ ডাক্তার মিলন সভাকক্ষে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেনের সভাপতিত্বে ও ডা. ফাইজুর রহমান ফয়েজের সঞ্চালনায় মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন(বিএমএ) জেলা শাখার সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. মো. আবু সাঈদ।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রানা নুরুল সামস, ডা. এনামুল হাসান, সিনিয়র কনসালটেন্ট ফখরুল আলম আশেক, ফেরদৌস আহমেদ, ডা. এমএ মনসুর, মো. আখতার হোসেন ও ডা. ফৌজিয়া আক্তার।
পরে তার রুহের মাগফেরাত কামনায় করে বিশেষ দোয়া করা হয়। দোয়া করেন জামিয়া ইউনুছিয়া মাদ্রাসার সিনিয়র মোহাদ্দেস ও জেলা ইদগাহের ইমাম হাফেজ মাওলানা মুফতি নোমান আল-হাবিবী। তিনি সকল চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য দোয়া করেন।
উল্লেখ্য, সম্প্রতি তিনি করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান। করোনা সময়ে ফ্রন্ট লাইনে থেকে রোগীদের নিয়মিত চিকিৎসা সেবা দিয়েছেন। অসহায় ও গরীব মানুষকে বিনে পয়সায় চিকিৎসা সেবা দিয়েছেন। (প্রেস বিজ্ঞপ্তি) 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com