সংবাদ শিরোনাম
বেইলি রোডের অগ্নিকান্ডে ব্রাহ্মণবাড়িয়ার একই পরিবারের ৫ জন নিহত।। এলাকায় শোকের মাতম ছবিআকাঁর মাধ্যমে মনের কথা ও নিজ দেশকে অন্য ভাষার মানুষের কাছে তুলে ধরা যায়; উপ-পরিচালক রুহুল আমিন বিজয়নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক আহত।। আটক-৩৬ তিনটি পদে লোক নিচ্ছে হুয়াওয়ে সরাইলে সংঘবদ্ধ ৪জন ট্রান্সমিটার চোর চক্রের সদস্য আটক আগামী ২৭ ফেব্রুয়ারি কনিকাড়া নুরে মদিনা জামিয়া ময়দানে বার্ষিক ওয়াজ মাহফিল একুশে ফেব্রুয়ারি শুধু একটি দিন নয়, এটি একটি আবেগ, একটি অনুভূতি: ওসি আসাদুল ইসলাম গোলাম মুস্তাফা আবৃত্তি পদক পেলেন কবি জয়দুল হোসেন আশুগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ইটভাটাকে দেড় লাখ টাকা জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের ব্যাপক কর্মসৃচি গ্রহণ

ডাক্তার ওবায়দুর রহমানের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

ডাক্তার ওবায়দুর রহমানের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় স্বনামধন্য চিকিৎসক ও কুমিল্লা মেডিকেল কলেজের নেফ্রেলোজী বিভাগের সহকারী অধ্যাপক মরহুম ডাক্তার ওবায়দুর রহমানের স্মরণে ওষুধ কোম্পানি আল- মদিনার উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের শহীদ ডাক্তার মিলন সভাকক্ষে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেনের সভাপতিত্বে ও ডা. ফাইজুর রহমান ফয়েজের সঞ্চালনায় মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন(বিএমএ) জেলা শাখার সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. মো. আবু সাঈদ।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রানা নুরুল সামস, ডা. এনামুল হাসান, সিনিয়র কনসালটেন্ট ফখরুল আলম আশেক, ফেরদৌস আহমেদ, ডা. এমএ মনসুর, মো. আখতার হোসেন ও ডা. ফৌজিয়া আক্তার।
পরে তার রুহের মাগফেরাত কামনায় করে বিশেষ দোয়া করা হয়। দোয়া করেন জামিয়া ইউনুছিয়া মাদ্রাসার সিনিয়র মোহাদ্দেস ও জেলা ইদগাহের ইমাম হাফেজ মাওলানা মুফতি নোমান আল-হাবিবী। তিনি সকল চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য দোয়া করেন।
উল্লেখ্য, সম্প্রতি তিনি করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান। করোনা সময়ে ফ্রন্ট লাইনে থেকে রোগীদের নিয়মিত চিকিৎসা সেবা দিয়েছেন। অসহায় ও গরীব মানুষকে বিনে পয়সায় চিকিৎসা সেবা দিয়েছেন। (প্রেস বিজ্ঞপ্তি) 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com