সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কে আবারো ডাকাতি

সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কে আবারো ডাকাতি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কে আবারো ডাকাতি হয়েছে। গত শনিবার রাতে সড়কের সরাইল উপজেলার বড্ডাপাড়া হেলিপ্যাডের সামনে এই ডাকাতি সংগঠিত হয়। ডাকাতরা একটি অটোরিকশা আটক করে এর যাত্রী দুলাল মিয়া-(৩২) কে মারধোর করে তার কাছে থাকা নগদ টাকা পয়সা ও মোবাইল ফোন সেট নিয়ে যায়। এনিয়ে গত এক মাসে এই সড়কে তিনটি ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির শিকার দুলাল মিয়া জানান, শনিবার রাতে চিকিৎসা শেষে স্ত্রী পারভীন-(২৭) কে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল থেকে সরাইলের বিশ্বরোড যান। পরে সেখান থেকে ব্যাটারীচালিত অটোরিকসা দিয়ে নিজ বাড়ি সরাইল উপজেলার কালীকচ্ছে যাওয়ার পথে ১২টার দিকে হেলিপ্যাডের কাছে পৌছলে মুখোশধারী ৪জন ডাকাত অটোরিকশাটি আটক করে। পরে তাদেরকে মারধর করে তাদের কাছে থাকা নগদ ২৯ হাজার ৭৩০ টাকা ও তিনটি মোবাইল ফোন সেট নিয়ে যায়।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এম.এম নাজমুল আহমেদ বলেন, বিষয়টি আমার জানা নেই। কেউ অভিযোগও করেনি। খেঁাজ নিয়ে দেখব।
এর আগে গত ১০ ডিসেম্বর রাত ১১টার দিকে সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের খাদ্য গুদামের সামনে ৮/১০ জন মুখোশধারী ডাকাত একটি সিএনজিচালিত অটোরিকসা আটক করে এর যাত্রী উপজেলার নােয়াগাঁও ইউনিয়নের পূর্বপাড়ার মোহাম্মদ আলীর-(৪০) কাছ থেকে নগদ ৩ হাজার টাকা ও  একটি এনরয়েড  মোবাইল ফোন নিয়ে যায়। 
গত ২৮ নভেম্বর রাত সাড়ে ১১টার দিকে একই জায়গায় একটি সিএনজিচালিত অটোরিকসা আটক করে এর যাত্রী উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের মধ্যপাড়ার শাহআলম মিয়া-(৪৫) কে মারধোর করে তার কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোনসেট নিয়ে যায়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com