সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা সহ ৩১ পৌরসভার নির্বাচন।। ইভিএম এ ভোট গ্রহণ

আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা সহ ৩১ পৌরসভার নির্বাচন।। ইভিএম এ ভোট গ্রহণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা সহ দেশের ৩১টি পৌরসভার ইভিএম এর মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে রাজধানীর আগারগাঁও নির্বাচন কমিশন ভবনে সংবাদ সম্মেলন করে পঞ্চম ধাপের ৩১ টি পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশনের সিনিয়র সচিব মোঃ আলমগীর। 
পঞ্চম ধাপের পৌর নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ২ ফেব্রুয়ারি মনোনয়ন মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। মনোনয়নপত্র যাচাই বাছাই হবে ৪ ফেব্রুয়ারি ও মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১১ ফেব্রুয়ারি এবং ২৮ ফেব্রুয়ারি সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
পঞ্চম ধাপের যে সকল পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে সেগুলো হলো – চট্রগ্রামের মীরসরাই, বারইয়ারহাট, রাঙ্গুনিয়া, লক্ষীপুরের রায়পুর, চাঁপাইনবাবগঞ্জের নাচোল, হবিগঞ্জের হবিগঞ্জ, জামালপুরের দেওয়ানগঞ্জ, ইসলামপুর, রাজশাহীর চারঘাট, বগুড়ার বগুড়া, মানিকগঞ্জের সিংগাইর, কিশোরগঞ্জের ভৈরব, ভোলার চরফ্যাশন, চাঁদপুরের মতলব, রাজশাহীর দূর্গাপুর, যশোরের কেশবপুর, চট্রগ্রামের রাউজান, জামালপুর জেলার জামালপুর সদর, মাদারগঞ্জ, চাঁদপুরের শাহরাস্তি, মাদারীপুরের মাদারীপুর সদর, রংপুরের হারাগাছ, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, ঝিনাইদহের কালীগঞ্জ, মহেশপুর, জয়পুরহাট জেলার জয়পুরহাট সদর, মাদারীপুর জেলার শিবচর, ময়মনসিংহের নান্দাইল, ভোলা জেলার ভোলা সদর, যশোর জেলার যশোর সদর ও গাজীপুরের কালীগঞ্জ পৌরসভা। 

উল্লেখ্য, গত ২৮ ডিসেম্বর ২০২০ ইং তারিখে প্রথম ধাপে দেশের ২৫ টি, গত ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপের ৬১ টি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে ৬৪ টি এবং আগামী ১৪ ফেব্রুয়ারি ৫৬ টি পৌরসভার নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com