সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা।। মেয়র পদে ৬।। সংরক্ষিত কাউন্সিলর ১৫ জন ও কাউন্সিলর ৬৩ জন

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা।। মেয়র পদে ৬।। সংরক্ষিত কাউন্সিলর ১৫ জন ও কাউন্সিলর ৬৩ জন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

পঞ্চম ধাপের পৌর নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদের প্রার্থীরা নিজ নিজ নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। 
মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন কর্মকর্তা ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাধারন নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ জিল্লুর রহমানের কার্যালয়ে উপস্থিত হয়ে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন। 

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপির ধানের শীষ প্রতীকে মনোনয়নপত্র জমা দিচ্ছেন জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক জহিরুল হক খোকন।

ব্রাহ্মণবাড়িয়া নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ০৬ জন, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে ১৫ জন এবং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৬৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। 
মেয়র পদে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি বিশিষ্ট নারী নেত্রী মিসেস নায়ার কবির, বিএনপির ধানের শীষ প্রতীকে জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক জহিরুল হক খোকন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনোনীত মোঃ আব্দুল মালেক, ওয়ার্কাস পার্টি মনোনীত মোঃ নজরুল ইসলাম, স্বতন্ত্র মেয়র প্রার্থী হাজী মাহমুদুল হক ভুইয়া ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল কারীম।

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিচ্ছেন হাজী মাহমুদুল হক ভুইয়া।

এদিকে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১৫ জন ও কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১ নং ওয়ার্ডে মোঃ ওয়াসিম, ২ নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর আক্তার হোসেন চৌধুরী, বর্তমান কাউন্সিলর খবির উদ্দিন ৮ নং ওয়ার্ডে মোঃ মামুন খন্দকার, সাংবাদিক মীর মোঃ শাহীন, সৈয়দ সাজ্জাদ হোসেন, ৬ নং ওয়ার্ডে একক কাউন্সিলর বর্তমান কাউন্সিলর ওমর ফারুক জীবন সহ ৬৩ জন।

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিচ্ছেন আক্তার হোসেন চৌধুরী।

ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন কর্মকর্তা ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাধারন নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান মনোনয়নপত্র জমাদানের বিষয়টি নিশ্চিত করেন। 
আগামী ৪ ফেব্রুয়ারি মনোনয়নপত্র যাচাই-বাছাই, ১১ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহার ও আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২১ ইং তারিখে ইভিএম এর মাধ্যমে সকাল থেকে বিকেল পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 
উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মোট ভোটার সংখ্যা ১লাখ ২০ হাজার ৫০৪জন। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com