সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

পত্তন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইদন মিয়ার ইন্তেকাল

পত্তন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইদন মিয়ার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মাশাউড়া গ্রামের কৃতি সন্তান জেলা জাতীয়তাবাদী দল বিএনপির অন্যতম নেতা মোঃ ইদন মিয়া (৬০) ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ —রাজিউন)।
গতকাল মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) রাত ১২ টায় জেলা শহরের মধ্যপাড়ায় নিজ বাসভবনে তিনি মারা যান। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগ বিভিন্ন রোগে ভুগছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে, পরিবার পরিজন, আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব সহ অসংখ্য অগনিত রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন। 
আজ বুধবার (০৩ ফেব্রুয়ারি) বাদ আছর জেলা শহরের শেরপুর ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে মরহুমকে শেরপুর কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। মরহুমের নামাজে জানাজায় সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানদের উপস্থিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com