সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

আসন্ন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী শফিকুল ইসলামের মনোনয়নপত্র দাখিল

আসন্ন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী শফিকুল ইসলামের মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
আসন্ন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী শফিকুল ইসলাম শফিক মনোনয়নপত্র দাখিল করেছেন।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকেলে শান্তিবাগ মহল্লার মুরুব্বিদের সাথে মনোনয়নপত্র দাখিল করেন শফিক।
আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন মধ্যপাড়া-শান্তিবাগের ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সমাজসেবক ও শ্রমিক নেতা শফিকুল ইসলাম শফিক। বিকেলে তিনি শহরের শান্তিবাগ থেকে তার কর্মী-সমর্থক ও সুহৃদদের সাথে নিয়ে বর্ণাঢ্য র‌্যালী করে উৎসবমূখর পরিবেশে জেলা নির্বাচন অফিসে গিয়ে জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিল্লুর রহমানের কাছে তার মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র দাখিল শেষে কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম শফিক বলেন, আমি একজন শ্রমিক নেতা হওয়ায় আমি সবসময় সাধারণ মানুষকে ভালবেসে তাদের কল্যান নিয়ে সব সময় কাজ করেছি, তাদের উন্নয়ন নিয়ে ভেবেছি। তাই তৃণমূল পর্যায়ে অবকাঠামোগত উন্নয়নের তাড়না থেকেই আমি কাউন্সিলর প্রার্থী হয়েছি।
তিনি বলেন, আমি আশা করি শান্তিবাগের মানুষকে ভালবেসে আমি তাদের জন্য যেভাবে নিজেকে উদার করে দিয়ে কাজ করেছি তারা আমাকে ফিরিয়ে দেবে না। আমি আশাবাদী তাদের ভালবাসার বহিঃপ্রকাশে আগামী ২৮ ফেব্রুয়ারি আমার পক্ষেই জনগনের রায় আসবে। আমি ৩নং ওয়ার্ডের ভোটারদের উদ্দেশ্যে বলব আমায় একটিবার ভোট দিয়ে দেখুন, আমি আপনাদের উন্নয়নে নিজেকে বিলিয়ে দেব।
উল্লেখ্য, আগামী ৪ ফেব্রুয়ারি মনোনয়ন পত্র যাচাই-বাছাই ও ১১ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের দিন ধার্য্য করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com