সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রুবেলের গাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুর।। আহত-০২।। গ্রেপ্তার -০২

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রুবেলের গাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুর।। আহত-০২।। গ্রেপ্তার -০২

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল ও তার নেতাকর্মীদের বহকারী মাইক্রোবাস ও মোটরসাইকেলে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই ছাত্রলীগ নেতা আহত হয়েছে। তবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। এ ঘটনায় পুলিশ ইয়াছিন (২০) ও ধনু মিয়া (৪০) নামে দু’জনকে গ্রেফতার করেছেন। 
বুধবার (০৩ মার্চ) বিকেলে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুরে এ হামলার ঘটনাটি ঘটে। 
হামলায় ২ জন ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। এসময় তাদের বহনকারী একটি হায়েস মাইক্রোবাস ও ২টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। 

এ বিষয়ে জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ রবিউল হোসেন রুবেল বলেন, আজ বিকেল আমরা সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বৈশ্বর গ্রামে একটি দাওয়াতে যাচ্ছিলাম। এসময় সুলতানপুর মোড়ের আগে একটি গাড়ি আমাদের বহনকারী গাড়িটিকে চাপা দেওয়ার চেষ্টা করে। তারপর সেই গাড়িটিকে আমরা সুলতানপুর মোড়ে যাওয়ার পর থামাই। এসময় তাদের সাথে আমাদের কথা কাটাকাটি হয়। পরে কথা-কাটাকাটির এক পর্যায়ে তারা আমাদের উপর হামলা করে। এ ঘটনায় পুলিশ সুলতানপুর গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে ইয়াছিন মিয়া ও একই গ্রামের মৃত জিল্লুর আলীর ছেলে ধনু মিয়াকে গ্রেফতার করেছেন।
হামলাকারীরা কারা জানতে চাইলে রুবেল জানান, সুলতানপুর গ্রামের এক মহিলা মেম্বারের নেশাগ্রস্ত দুই ছেলে এই হামলার মূল হুতা। এ ঘটনায় সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম হামলার ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য — নামে একজন পুলিশ আটক করেছেন এবং অপরাধীদের গ্রেপ্তারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।  
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com