সংবাদ শিরোনাম
বাঞ্চারামপুরে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার হেফাজতি তান্ডব- ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ লাইন হামলার পরিকল্পনাকারীসহ গ্রেপ্তার-১১ আশুগঞ্জে ৯২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আখাউড়ায় ৩ ইজিবাইক চোর গ্রেপ্তার খাঁটিহাতা হাইওয়ে থানার ডাম্পিং আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনায় দুই যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার তিন প্যানেল মেয়র নির্বাচিত বিধস্ত পৌরসভার অত্যাবশ্যকীয় নাগরিক সেবা প্রদানে সকলকে মানবিক দৃষ্টি দিয়ে কাজ করতে হবে; পৌর মেয়র নায়ার কবির হেফাজতি তান্ডব-ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৭ জন গ্রেপ্তার হেফাজতি তান্ডবের প্রতিবাদে বিজয়নগরে আওয়ামী লীগের প্রতিবাদ সভা হেফাজতি তান্ডবের প্রতিবাদে বিজয়নগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নিন্দা ও প্রতিবাদ সভা
কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী

কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

কসবা পৌর শহরে কার ক্ষমতা কতোটুকু তা জানান দিতে দুই মেয়র প্রার্থী জুয়েল ও আজিজের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া -০৪ (কসবা ও আখাউড়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আনিসুল হকের সামনেই দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছে। 
শুক্রবার (০৫ মার্চ) সকাল সাড়ে ১১ টায় কসবা উপজেলা পরিষদের সামনে এ ঘটনাটি ঘটেছে। তবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। 
জানা যায়, শুক্রবার কসবা উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্মার্ট কার্ড বিতরণের প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে সড়ক পথে কসবায় আসেন স্থানীয় সাংসদ ও আইনমন্ত্রী আনিসুল হক। মন্ত্রী আসার আগেই কসবা পৌর নির্বাচনের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল ও অপর মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজের সমর্থকরা বিভিন্ন স্লোগান দিতে থাকেন ও স্লোগানের এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। পরে পরিস্থিতি শান্ত হয়। এর কিছুক্ষণ পরেই নির্ধারিত সময়ে অনুষ্ঠান স্থলে আসেন আনিসুল হক এমপি। অনুষ্ঠান চলাকালে ফের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। বেলা সোয়া ১ টা পর্যন্ত প্রায় পৌঁনে দুই ঘন্টাব্যাপী জুয়েল ও আজিজের সমর্থকদের মধ্যে চলা সংঘর্ষে উভয় পক্ষের ১ জন আহত ও ১০/১২ টি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। 
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর হোসেন জানান,বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এখনো কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com