সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

আশুগঞ্জে ৪০ কেজি গাঁজা ও পিকআপসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আশুগঞ্জে ৪০ কেজি গাঁজা ও পিকআপসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৪০ কেজি গাঁজা ও পিকআপসহ মোঃ রাজু মিয়া(২৪) ও মোঃ পান্থ (২১) কে আটক করা হয়েছে।
বুধবার (০৭ এপ্রিল) ঢাকা-সিলেট মহাসড়ককের আশুগঞ্জ টোল প্লাজাস্থ পুলিশ ফাঁড়ির সামনে থেকে তাদেরকে আটক করা হয়। 
জানা যায়, বুধবার ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ টোল প্লাজাস্থ পুলিশ ফাঁড়ির সামনে উত্তর পার্শ্বে ঢাকা-সিলেট মহাসড়কের উপর ঢাকাগামী একটি পিকআপ তল্লাশি করে পিকআপের  পিছনে রক্ষিত মুরগি বহন করার খাঁচার ভিতর হতে ৪০ কেজি গাঁজা ও মুরগি বহন করার লোহার খাঁচাসহ ২ জনকে আটক করা হয়। এসময় আরো ৩ জন পালিয়ে যায়। 
আটককৃতরা হলেন- মোঃ রাজু মিয়া- (২৪), পিতা- মো: হযরত আলী, মাতা-ফরিদা বেগম, সাং- লক্ষীপুর (ভুইয়া বাড়ি), থানা-রায়পুরা, জেলা-নরসিংদী ও মোঃ পান্থ -(২১), পিতা-মোঃ কাজল মিয়া, মাতা-রাশেদা বেগম, সাং- লক্ষীপুর কান্দার হাটি (মুর্শেদ মেম্বারের বাড়ির সাথে), থানা-রায়পুরা, জেলা-নরসিংদী। 
পলাতকরা হলেন- সাগর দেবনাথ- (২২), পিতা-মৃত রঞ্জিত দেবনাথ, সাং- লক্ষীপুর কান্দার হাটি (মুর্শেদ মেম্বারের বাড়ির সাথে), থানা-রায়পুরা, জেলা-নরসিংদী, মোঃ রুবেল মিয়া-(৩০), পিতা- মোঃ নান্নু মিয়া, সাং-গোকুলনগর, থানা-বেলাব, জেলা-নরসিংদী ও মোঃ জাকির, পিতা- মৃত নুরু মিয়া, সাং-নোয়াপাড়া দক্ষিণহাটি, রেললাইনের উত্তর পার্শ্বে, থানা- কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়া।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, আটক ও পলাতক আসামীদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com