সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

সমুদ্র সৈকতে ভেসে আসা ৬ জেলের লাশ উদ্ধার; জীবিত উদ্ধার-২

সমুদ্র সৈকতে ভেসে আসা ৬ জেলের লাশ উদ্ধার; জীবিত উদ্ধার-২

সদর উপজেলা (কক্সবাজার) প্রতিনিধি 
কক্সবাজারের সমুদ্র সৈকতে ভেসে আসা ফিশিং ট্রলার থেকে ৬ জন জেলের লাশ উদ্ধার করছে পুলিশ। জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে ২ জনকে। নিখোঁজ রয়েছে আরো অনেকে।
বুধবার সকাল ৮ টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের সীগাল ও নাজিরারটেক পয়েন্ট থেকে এসব লাশ ও জীবিত জেলেদের উদ্ধার করা হয়। নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। তবে জীবিতরা হলেন, ভোলা চরফ্যাশন এলাকার ওয়াজউদ্দিনের ছেলে জুয়েল (৩৫) ও মোহাম্মদ মনির হোসেন (৪৫)।
কক্সবাজার সী-সেইভ লাইফ গার্ড এর সুপার ভাইজার মোঃ ওসমান গণি জানান, ‘সীগাল পয়েন্টে সমুদ্রের পাড়ে থাকা লোকজনের দেওয়া খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে ৪ জনের লাশ উদ্ধার করি এবং একজনকে মূমুর্ষ অবস্থায় হাসপাতালে নিয়ে আসি ১ জনকে। পরে জানতে পারি নাজিরারটেকে আরো ২ টি লাশ পাওয়া গেছে এবং ওখানে আরো একজনকে জীবিত উদ্ধার করা হয়।
কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার জিল্লুর রহমান জানান, বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পান মাছ ধরার একটি ট্রলার ডুবন্ত অবস্থায় সাগরের কুলে আটকা পড়েছে। এসময় তাৎক্ষনিক কক্সবাজার সদর মডেল থানার পুলিশ, লাইফ গার্ড এবং দমকল বাহিনীর সহায়তায় ট্যুরিস্ট পুলিশ উদ্ধার অভিযান চালায়। এসময় নাজিরার টেক থেকে ২ জন এবং সীগাল পয়েন্ট থেকে ৪ জন মোট ৬ জনের লাশ উদ্ধার করা হয়। জীবিত অবস্থায় উদ্ধার করা হয় ২ জনকে। ধারণা করা হচ্ছে তারা সরকারী নিষেধাজ্ঞা না মেনে সমুদ্রে মাছ ধরতে গিয়ে ঝড়ের কবলে পড়ে। আর গভীর সমুদ্রে ট্রলারটি ডুবে যায়।
কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আদিবুল ইসলাম জানান, সীগাল পয়েন্টে একটি মাছ ধরার ট্রলার ভেসে আসার খবর পয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ৪ জনের লাশ উদ্ধার করে। পরে আরো ২ টি লাশ নাজিরারটেক পয়েন্ট থেকে উদ্ধার করা হয়। আর ২ পয়েন্ট থেকে ২ জনকে জীবিত উদ্ধার করা হয়। জীবিতদের পরিচয় সনাক্ত হলেও নিহতের এখনও পরিচয় পাওয়া যায়নি। তবে যতটুকু জানা গেছে তারা ভোলা চরফ্যাশন এলাকার বাসিন্দা। গত ৪ দিন আগে তারা নিষেধাজ্ঞা না মেনে মাছ ধরতে গিয়ে গভীর সমুদ্রে ট্রলারটি ডুবিতে এই দূর্ঘটনায় পতিত হয়। এ ঘটনায় আরো অনেকে নিখোঁজ থাকার সম্ভবনা রয়েছে। নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে। উদ্ধারকৃতদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com