সংবাদ শিরোনাম
বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণের মধ্যদিয়ে স্বাধীনতাকামী মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল ; মোকতাদির চৌধুরী এমপি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মরলেন প্রেমিক, বেঁচে গেলেন প্রেমিকা বিজয়নগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ।। ঘরে ঢুকে ভাংচুর ও ডাকাতি দলীয় প্রতীক মুক্ত স্থানীয় সরকার নির্বাচনের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন দিশারী সমাজ কল্যাণ সংসদের বার্ষিক বনভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত বিজয়নগরে এক মহিলার মরদেহ উদ্ধার কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী বিজয়নগরে ইউএনও আরাফাত ও গণপূর্তের প্রকৌশলীদের মধ্যে হাতাহাতি দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা বিজয়নগরে আগামী ৭ মার্চ মুজিব ঢাকা ম্যারাথন

ঝালকাঠিতে নৌকা বাইচ প্রতিযোগীতায় মানুষের ঢল

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে অনুষ্ঠিত হলো গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগীতা। গ্রামীন ঐহিত্যবাহী এ প্রতিযোগীতা উপভোগ করতে মানুষের ঢল নামে।

সোমবার বিকেলে রাজাপুর উপজেলার পালট গ্রামের বিষখালি নদীতে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতায় পালট, বড়ইয়া ও চল্লিশ কাহনিয়া গ্রামের দল অংশ নিয়ে পালট দল জয়ী হয়। বৈশাখি মেলা উপলক্ষে এ নৌকা বাইচের আয়োজন করে পালট গ্রামের যুবসমাজ। আনন্দদায়ক এ প্রতিযোগিতাটি উপভোগ করতে স্কুল কলেজের শিক্ষার্থীসহ এলাকার নারী, পুরুষ, শিশু কিশোরসহ সর্বস্তরের মানুষ বিকেল থেকে নদীর তীরে আসতে শুরু করে এবং বিপুল সংখক লোকের সমাগম ঘটে ও মেলায় বিভিন্ন শিশু বিনোদনসহ বিভিন্ন পন্য সামগ্রীর স্টল ও দোকানও মেলাকে ঘিরে। 

মেলার প্রথম দিনে ঘোড়দৌড় ও তৃতীয় দিন বুধবার হাডুডুসহ গ্রামীন বিভিন্ন খেলাধূলার আয়োজন করা হয়। মাদক মুক্ত যুব সমাজ গড়তে এ ধরনের মেলার আয়োজন করা প্রয়োজন বলে মনে করেন স্থানীয়রা।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com