সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বিজয়নগরে চোরাই গরু সহ দুই চোর আটক

বিজয়নগরে চোরাই গরু সহ দুই চোর আটক

ব্রাহ্মণবাড়িয়ায় শান্তিশৃঙ্খলা বজায় রাখতে অপরাধ ও অপরাধী দমনে পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান এর কঠোর নির্দেশনা মোতাবেক জেলার বিজয়নগর থানা পুলিশের অভিযানে চোরাই গরুসহ দুই চোরকে আটক করেছে পুলিশ। 

পুলিশ জানায়, সোমবার বিজয়নগর থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদুর রহমান, এএসআই মোতাবেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে বিজয়নগর থানাধীন চান্দুরা সিএনজি স্ট্যান্ড হইতে ১। নুর আলম প্রকাশ মোল্লা (৩৪) পিতা-খলিল মোল্লা সাং-ঘাটুরা থানা-ব্রাহ্মণবাড়িয়া ২। মনির হোসেন (৩৫) পিতা-মৃত সুলতান মিয়া, সাং-লকখা থানা-কসবা এপি বর্তমানে সাং-ঘাটুরা থানা-ব্রাহ্মণবাড়িয়া উভয় জেলা-ব্রাহ্মণবাড়িয়াদ্বয়কে উক্ত স্থান হইতে বিকাল বেলায় চোরাইকৃত ১টি গরু এবং গরুবহনকৃত একটি সিএনজি {মা-বাবার দোয়া সুবর্ণা মটরস, রেজিঃ নং- ব্রাহ্মণবাড়িয়া থ ১১-৪৭৩৬}সহ তাহাদেরকে আটক করা হয়।আটকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বিজয়নগর থানার মামলা নং-২৪ তাং-১৭/০২/২০২০ইং রুজুপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।  (প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com