সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নকলায় পৌর এলাকায় হেন্ড স্যানিটাইজার, মাক্স ও সাবান বিতরণ করলেন সাদিকা তাসনুভা উম্মি

নকলায় পৌর এলাকায় হেন্ড স্যানিটাইজার, মাক্স ও সাবান বিতরণ করলেন সাদিকা তাসনুভা উম্মি

নকলা (শেরপুর) প্রতিনিধি    

শেরপুরের নকলা করোনা ভাইরাস মংক্রমন থেকে রক্ষা পেতে নকলা পৌরবাসিকে সুরক্ষা করতে জেলা পরিষদের সদস্য মোঃ সানোয়ার হোসেনের নিজস্ব অর্থায়নে হাত ধোয়ার কর্মসূচি চালু করা সহ মাক্স ও সাবান বিতরন অব্যাহত।

সকাল থেকে মোঃ সানোয়ার হোসেনের নিজস্ব অর্থায়নে পৌরসভার ৩ নং ওয়ার্ডের রাস্তায় বের হওয়া লোকদের মাঝে এবং বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মাস্ক ও সাবান বিতরণ করা সহ পৌর সভার বিভিন্ন জনবহুল স্থানে সর্বসাধারণের হাত ধোয়ার জন্য সাবানসহ মাক্স বিতরন করেন।

তাছাড়া সর্বসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে করোনা ভাইরাস এর সংক্ষিপ্ত পরিচিতি, করোনা ভাইরাসে আক্রান্ত লোকের শারীরিক লক্ষণ, এ ভাইরাস ছড়ানোর উপায়, প্রতিরোধ ও প্রতিকার, সংক্রমণ রোধে হাত ধোয়ার সময় ও পদ্ধতি, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের কৌশলসহ সচেতনতা মূলক বিভিন্ন বিষয় সম্বলিত লিফলেট বিতরণ করেন তিনি।
কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এমন লক্ষণ দেখা দিলে হটলাইন নম্বরে যোগাযোগ করতে পৌর বাসীকে পরামর্শ দেন তিনি। সানোয়ার হোসেন বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব না কমা পর্যন্ত ইউনিয়বাসীদের কল্যাণে এ কার্যক্রম অব্যহত থাকবে। সরকারের বিভিন্ন নির্দেশনা মেনে চলতে সকলকে পরামর্শ দেন তিনি।
বিতরন কালিন সময়ে উপস্থিত ছিলেন সানোয়ার কন্যা সাদিকা তাসনুভা উম্মি,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক রিপন মন্ডল,পৌর আওয়ামী লীগের নেতা দেলোয়ার হোসেন রিপন,পৌর কাউন্সিলর ফিরোজ।

সানোয়ার কন্যা সাদিকা তাসনুভা উম্মি বলেন, সরকারের পক্ষ থেকে জনসমাগম বন্ধ ঘোষণা করায়, আমি এবং আমার বাবা পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে করোনা ভাইরাস (কভিট-১৯) এর সংক্রমণ থেকে সর্বসাধারণকে সুরক্ষা করতে জনসচেতনতা বৃদ্ধিতে নিয়মিত কাজ করে যাচ্ছি। অপেক্ষাকৃত দরিদ্রদের মাঝে মাস্ক, সাবান ও হ্যান্ড সেনিটাইজার সামগ্রী বিতরণ করাসহ সর্বসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক বিভিন্ন বিষয় সম্বলিত লিফলেট বিতরণ করছি। এতে করে করোনা ভাইরাস এর সংক্রমণ কিছুটা হলেও রোধ হবে বলে তাঁর দৃঢ় বিশ্বাস।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com