সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের বাঙ্গলা দক্ষিণপাড়ায় এলাকাবাসীর ত্রাণ বিতরণ

ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের বাঙ্গলা দক্ষিণপাড়ায় এলাকাবাসীর ত্রাণ বিতরণ

মোহাম্মদ মামুন রেজা//ধামরাই (ঢাকা) প্রতিনিধি 

আজ ৯ এপ্রিল ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের বাঙ্গলা দক্ষিণ পাড়ায় এলাকাবাসী তাদের নিজেদের মধ্যে চাঁদা তুলে নিজ এলাকার ৮৫টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে।
মানবতার সেবায় এগিয়ে আসা এলাকাবাসীদের মধ্য থেকে এক সাক্ষাৎকারে ধামরাই উপজেলার  বিশিষ্ট ব্যাবসায়ী এবং বিসমিল্লাহ এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী আবু সাইদ বাদল জানান,  এলাকাবাসীরা ঐক্যবদ্ধভাবে সকলের পাশে দাড়িয়েছেন।তাদের এলাকায় করোনা ভাইরাসের কারণে যেন খাদ্যসংকট না দেখা দেয় তার জন্য তারা এরকম সহযোগিতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
বাঙ্গলা দক্ষিণপাড়ার বাসিন্দা মেহেদী হাসান রনি আমাদের বলেন, “আমরা ১০ কেজি চাল, দুই কেজি আলু ও এক কেজি ডাল অভাবগ্রস্থ বাড়িতে নিজ উদ্যোগে পৌছে দিয়েছি। সকলকে ত্রাণের জন্য এক স্থানে ডাকলে তা নিরাপদ নয় তাই আমরা অবস্থা স্বাভাবিক না হওয়া পর্যন্ত সকলের বাড়িতে ত্রাণসামগ্রী পৌছে দিব।”
এলাকার আরেক বাসিন্দা আল-মাহমুদ পলাশ বাঙ্গলা দক্ষিণপাড়াবাসীদের এই বিপদে একে অপরের পাশে থাকার জন্য ধন্যবাদ জানান। একই সাথে তিনি এই ত্রাণকার্য সুষ্ঠভাবে সম্পাদনে পাশে থাকার জন্য  রিপন হাসান, আলমগীর হোসেন, সাহেব আলী, সাইফুল ইসলাম ও মিল্টন হোসেনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এলাকবাসী আশা করেন আশেপাশের এলাকার মানুষও তাদের নিজ এলাকায় এরূপ জনসেবা করবে। এভাবেই এই সংকটকালীন সময় কাটানো সম্ভব।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com