সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নাসিরনগরে অসচ্ছল ব্যক্তিদের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করলেন বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

নাসিরনগরে অসচ্ছল ব্যক্তিদের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করলেন বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

মোঃ আব্দুল হান্নান//নাসিরনগর প্রতিনিধি   

ব্রাহ্মণবাড়িয়া-০১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম ঐচ্ছিক তহবিল থেকে অসচ্ছল ব্যক্তিদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন। 
রবিবার (০৫ জুলাই) বিকেলে নাসিরনগর মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে সাংসদের ঐচ্ছিক তহবিল থেকে ১শতজন অসচ্ছল ব্যক্তির মাঝে প্রত্যেক নগদ এ নগদ অর্থ সহায়তা প্রদান করেন।     
নগদ অর্থ সহায়তা প্রদানকালে বি.এম. ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মহামারী করোনা পরিস্থিতিতেও আপনাদের পাশে আছেন। তিনি করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য সরকার প্রদত্ত স্বাস্থ্য বিধিগুলো মেনে চলার জন্য আহ্বান জানান। অনুষ্ঠানে ১শত জন অসচ্ছল ব্যক্তির মাঝে ৫ হাজার টাকা করে মোট ৫ লাখ টাকা প্রদান করেন।       
এদিকে পৃথক আরেকটি অনুষ্ঠানে সংসদ সদস্য বি.এম. ফরহাদ হোসেন সংগ্রাম ৪৪ জন্য প্রতিবন্ধীদের মাঝে প্রত্যেককে ৫০০ টাকা করে প্রদান করেন। একই দিনে মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতাধীন ১২ জন নারীর মাঝে স্থানীয় অফিসার্স ক্লাবের সামনে ১২টি সেলাই মেশিন বিতরণ করেন এবং উপজেলার ৫ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য ৫ টি স্মার্ট টেলিভিশন ও উপজেলার বিভিন্ন স্কুলের জন্য ১৪৭টি সিলিং ফ্যান বিতরন করেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, নাসিরনগর থানা পুলিশের অফিসার ইনচার্জ এ.টি.এম আরিছুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লিয়াকত আব্বাস টিপুসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ প্রমুখ।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com