সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ফ্রান্স ও সুইডেনে কোরআন এবং মহানবীকে অবমাননার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করলেন সম্মলিত কওমি প্রজন্ম

ফ্রান্স ও সুইডেনে কোরআন এবং মহানবীকে অবমাননার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করলেন সম্মলিত কওমি প্রজন্ম

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
সম্প্রতি সুইডেনে পবিত্র  কোরআন শরীফে অগ্নিসংযোগ ও নরওয়েতে কোরআন শরীফের পাতা ছিঁড়ে অবমাননা করা এবং ফ্রান্সের শার্লি হেবদো ম্যাগাজিনে মহানবী (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে গত শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ায় সম্মিলিত কওমি প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেল সাড়ে ৫টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে সংগঠনের মুখপাত্র হাফেজ মুফতী এরশাদুল্লাহ কাসেমীর সভাপতিত্বে ও মাওলানা আশরাফুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন মুফতী নিয়ামুল ইসলাম, মুফতি যুবায়ের সাইফুল্লাহ, মাওলানা সাইফুর রহমান মুন্না, মুফতী কেফায়েতুল্লাহ, মাওলানা ইয়াছিন আরাফাত,মাওলানা সৈয়দ আবুল কাসেম, মাওলানা নাঈমুল হক সাদেকী, মাওলানা আঃ মুমিন মেসবাহ প্রমুখ। 
মানববন্ধনে বক্তারা বলেন, সুইডেন ও নরওয়েতে ইসলাম বিরোধী উগ্রগোষ্ঠী আল্লাহ প্রদত্ত্ব সর্বশ্রেষ্ঠ ধর্মগ্রন্থ পবিত্র কুরআন শরীফে অগ্নিসংযোগ ও সর্বশেষ নবী মুহাম্মদুর রাসুলুল্লাহ সা. এর অবমাননা করে চরম ধৃষ্টতার পরিচয় দিয়েছে। পবিত্র কুরআন ও সর্বশ্রেষ্ঠ নবী মুহাম্মদুর রাসুলুল্লাহ সা. এর শানে কোন ধরনের অবমাননা মুসলমানগণ সহ্য করতে পারে না। ধর্ম অবমাননা ও শান্তি বিনষ্টের অপরাধে অবিলম্বে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com