সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে কসবায় লাঠির আঘাতে গৃহবধূ নিহত

দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে কসবায় লাঠির আঘাতে গৃহবধূ নিহত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দু’পক্ষের ঝগড়া থামাতে গিয়ে লাঠির আঘাতে নারগিস আক্তার-(৩০) নামে দুই সন্তানের জননী এক গৃহবধূ নিহত হয়েছে।

গত সোমবার বিকালে উপজেলার বিনাউটি ইউনিয়নের সাতগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত নারগিস আক্তার ওই গ্রামের ইজিবাইক চালক স্বপন মিয়ার স্ত্রী ও  উপজেলার শিকারপুর  গ্রামের ছিবিল মিয়ার মেয়ে।
নিহতের পরিবার ও পুলিশ জানায়, সোমবার বিকেলে সাতগাও গ্রামের রাজু মিয়ার সাথে মোবাইল  ফোন নিয়ে চাচা নুরু মিয়ার কথা-কাটাকাটির ও এক পর্যায়ে ঝগড়া হয়। এসময় পাশের বাড়ির  গৃহবধূ নারগিস আক্তার তাদের ঝগড়া থামাতে গেলে রাজু মিয়ার হাতে থাকা লাঠি দিয়ে তার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই সে লুটিয়ে পরে।
স্থানীয়রা তাকে উদ্ধার করে আখাউড়া  উপজেলার তন্তর বাসষ্ট্যান্ডে অবস্থিত একটি ক্লিনিকে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে নারগিস মারা যায়।
খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় নারগিসের বাড়িতে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এ ঘটনায় গত সোমবার রাতে নিহত নারগিস আক্তারের মা সায়েরা বেগম বাদী হয়ে ৩জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ৫-৬জনকে আসামী করে কসবা থানায় একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com