সংবাদ শিরোনাম
বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ইটভাটাকে দুই লাখ টাকা জরিমানা আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা সহ ৩১ পৌরসভার নির্বাচন।। ইভিএম এ ভোট গ্রহণ ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নাসিরনগরে শীর্তাতদের মাঝে ইসলামী ঐক্যজোটের কম্বল বিতরণ বর্ণাঢ্য আয়োজনে নাসিরনগরে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও অফিস উদ্বোধন সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ব্রাহ্মণবাড়িয়া উপজেলা পরিষদ এসোসিয়েশন বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ইটভাটাকে চার লাখ টাকা জরিমানা নবীগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপি’র সাবির বিজয়ী নাসিরনগর থানা পুলিশের বিশেষ অভিযানে চিহ্নিত ডাকাত ও চোরসহ গ্রেপ্তার- ২০ ‘সেলফি’ কি সেলফিস’র অপর নাম! এইচ.এম. সিরাজ
সরাইলে স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কার কাজে যোগদান করে স্থানীয় সাংসদের সমালোচনা করলেন সাবেক এমপি মৃধা

সরাইলে স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কার কাজে যোগদান করে স্থানীয় সাংসদের সমালোচনা করলেন সাবেক এমপি মৃধা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে স্বেচ্ছাশ্রমে সরাইল-অরুয়াইল সড়কের সংস্কার কাজ শুরু করেছেন স্থানীয় লোকজন। 
আজ শনিবার সকালে স্থানীয়রা সরাইল-অরুয়াইল সড়কের লোপাড়া অংশে সড়কের সংস্কার কাজ শুরু করেন। স্থানীয় জনগনের সাথে কোদাল হাতে মাটি কাটেন এই এলাকাতে পর পর দুইবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য  ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা।

এ সময় তিনি বন্যায় বিধ্বস্ত সড়কটির সংস্কার কাজ এখনো না করায় বর্তমান এমপি উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার কঠোর সমালোচনা করে আগামী ২/৩ মাসের মধ্যে সড়কটির সংস্কার না হলে কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দেন। 
এলাকাবাসী জানান, অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা সংসদ সদস্য থাকার সময় ২০১০ সালে সরাইল উপজেলার ভাটি অঞ্চলের তিন ইউনিয়নবাসীর দীর্ঘদিনের স্বপ্নের সরাইল-অরুয়াইল সড়কটি নির্মাণ করেন। সড়কটি নির্মাণ হওয়ায় উপজেলার ভাটি এলাকার ৩ ইউনিয়নবাসীসহ উপজেলাবাসীর যাতায়ত ভোগান্তি লাঘব হয়।

সড়কটি নির্মাণ হওয়ার পর কয়েকদফা বন্যার পানির তোড়ে সড়কটি ২/৩ বার ক্ষতিগ্রস্থ হয়। জনপ্রতিনিধি ও এলজিইডির সহযোগীতায় কয়েকদফা সংস্কার কাজও করা হয় সড়কটিতে।
সাম্প্রতিক বন্যায় সড়কটির চুন্টার লোপাড়া থেকে ভূঁইশ্বর বাজার পর্যন্ত প্রায় বিলীন হয়ে যায়। জীবনের ঝুঁকি নিয়ে গত ৪/৫ মাস ধরে এই সড়ক দিয়ে যাতায়ত করছেন ৩ ইউনিয়নের  লোকজন। সড়কটি এখন এলাকাবাসীর জন্য মরণ ফাঁদে পরিনত হয়েছে। বাড়ছে সড়কে চলাচলকারী চালক ও যাত্রীদের দুর্ভোগ। সড়কটি সংস্কারে উদাসীন সংশ্লিষ্ট দফতরের লোকজন।
আজ শনিবার (২৮ নভেম্বর) সকালে সাবেক এমপি জিয়াউল হক মৃধা স্থানীয় জাপা নেতাকর্মী ও এলাকাবাসীকে সাথে নিয়ে স্বেচ্ছাশ্রমে সড়কের সংস্কার কাজ শুরু করেন। তিনি নিজেও কোদাল হাতে মাটি কেটে সড়কে ফেলেন।

সভায় বক্তব্য রাখছেন সাবেক সাংসদ জিয়াউল হক মৃধা।

সংস্কার কাজ শুরু করার পর স্থানীয় রহিম মিয়ার সভাপতিত্বে সেখানে অনুষ্ঠিত এক সভায় জিয়াউল হক মৃধা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সহযোগিতায় অনেক কষ্টে সড়কটি নির্মান করেছিলাম। পরে বিভিন্ন সময়ে সাড়ে ৮ কোটি টাকার সংস্কার কাজেরও ব্যবস্থা করেছি। কিন্তু বর্তমান এমপি সড়কটির সংস্কার কাজের জন্য কিছু করছেন না। তিনি আগামী ২/৩ মাসের মধ্যে সড়কটি সংস্কার কাজ না হলে কঠিন কর্মসূচি দেয়ার ঘোষণা দেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com