সংবাদ শিরোনাম
মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার শীতার্তের মধ্যে কম্বল বিতরণ নাসিরনগরে শিশুদের মাঝে ডায়রিয়ার প্রকোপ বিস্তার বিজয়নগরে আ’লীগ নেতা হৃদয় আহমেদ জালাল’র উদ্যোগে মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন পালিত মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা সাইফুলের আয়োজনে বিভিন্ন মসজিদ মাদ্রাসায় মিলাদ ও দোয়া মাহফিল রক্তের গ্রুপিং ও মাস্ক বিতরণের মধ্য দিয়ে মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন পালিত বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ইটভাটাকে দুই লাখ টাকা জরিমানা আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা সহ ৩১ পৌরসভার নির্বাচন।। ইভিএম এ ভোট গ্রহণ ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নাসিরনগরে শীর্তাতদের মাঝে ইসলামী ঐক্যজোটের কম্বল বিতরণ বর্ণাঢ্য আয়োজনে নাসিরনগরে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও অফিস উদ্বোধন
মুফতী আমিনী (রহঃ)র’ জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভায় অনুষ্ঠিত

মুফতী আমিনী (রহঃ)র’ জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভায় অনুষ্ঠিত

বর্তমান প্রজন্মকে মুফতী আমিনী(রহঃ)র’ চেতনায় উজ্জীবিত হয়ে দেশ জাতি ও ইসলামের কল্যাণে এগিয়ে আসতে হবে।  
ইসলামী ঐক্যজোটের সাবেক চেয়ারম্যান মুফতী ফজলুল হক আমিনী (রহঃ)র’ অষ্টম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ শনিবার বাদ আসর জামিয়া কোরআনিয়া সৈয়দা সৈয়দুন্নেছা ও কারিগরী শিক্ষালয় কাজীপাড়া ব্রাহ্মণবাড়িয়া মাদ্রাসার হলরুমে  ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে ” মুফতী ফজলুল হক আমিনী (রহঃ) র’ জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল জেলা আহবায়ক মাওলানা আবুল হাসান এর সভাপতিত্বে ও জেলা সদস্য সচিব এইচএম জহিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। 
এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস, প্রধান আলোচক ছিলেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা সাধারণ সম্পাদক মুফতী বোরহান উদ্দিন কাসেমী। 
বক্তব্য রাখেন, ইসলামী ঐক্যজোট জেলা সহ-সভাপতি মাওলানা বোরহান উদ্দিন আল মতিন, জেলা যুগ্ম সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান , অর্থ সম্পাদক  হাজী মোবারক হোসেন , সদর উপজেলা ইসলামী ঐক্যজোটের সহসাধারণ সম্পাদক মাওলানা ইসহাক আল হুসাইন, জেলা ছাত্র খেলাফতের যুগ্ম আহবায়ক মাওলানা ইসহাক আল মামুন,সরাইল যুব খেলাফতের সভাপতি হাবিবুর রহমান,  জসিম উদ্দিন, জেলা আহবায়ক কমিটির মোহাম্মদ মূসা, আসরাফ সিহাব, জাকির হোসেন, আশরাফ আলি ধানসারি, ইবরাহীম বিন নূরী ( তালশহর ছাত্র খেলাফতের অন্যতম সদস্য)  ছাত্র খেলাফতের নেতা জনাব শরিফ শাহেদী, রুহুল আমিন প্রমুখ। 
আলোচনায় বক্তাগণ বলেন, মুফতী আমিনী (রহঃ) ছিলেন বহু প্রতিভাবান একজন মহান ব্যক্তিত্ব। একদিকে যেমন ছিলেন দেশের অন্যতম শীর্ষ শায়খুল হাদীস, শীর্ষ মুফতী, লেখক, গবেষক ও বিশিষ্ট বক্তা ঠিক তেমনি অন্যদিকে ছিলেন দেশের অন্যতম শীর্ষ রাজনীতিবিদ। ইসলাম ও জাতির জন্য মুফতী আমিনীর ত্যাগ ও কুরবানী আগামী প্রজন্মের জন্য আদর্শ হয়ে প্রেরণা যোগাবে। 
বক্তাগণ আরও বলেন, দেশ, জাতি ও ইসলামের এই ক্রান্তিলগ্নে মুফতী আমিনীর বলিষ্ঠ নেতৃত্বের শূন্যতায় আজ ইসলামী অঙ্গণ হারেহারে মুফতী আমিনীর প্রয়োজনীয়তা উপলব্ধি করতে পারছে।মুফতী আমিনী (রহঃ)আজও জীবিত থাকলে নাস্তিক মুরতাদ ও ইসলামের দুশমনদের আস্ফালন দেখানোর দুঃসাহস দেখাতে পারতো না। বর্তমান প্রজন্মকে মুফতী আমিনী (রহঃ)র’ চেতনায় উজ্জীবিত হয়ে ইসলাম,দেশ জাতির মুক্তি ও কল্যাণের জন্য এগিয়ে আসতে হবে। ইসলামী ছাত্র খেলাফতের সকল নেতাকর্মীদের মুফতী আমিনী (রহঃ)র’ রেখে যাওয়া মিশন বাস্তবায়নে মেধা ও বুদ্ধিবৃত্তিক কর্মসূচী নিয়ে বাংলাদেশের ছাত্র সমাজের নিকট ইসলামের সৌন্দর্য তুলে ধরতে হবে। মুফতী আমিনী (রহঃ)মিশন বাস্তবায়নের মাধ্যমে সকলকে আল্লাহমূখী করে ইসলামের  সৈনিক হিসেবে গড়ে তুলতে হবে। আলোচনা সভা শেষে মুফতী ফজলুল হক আমিনী (রহঃ) সহ সকল আক্বাবির আসলাফদের দারাজাত বুলন্দির উদ্দেশ্যে বিশেষ দোয়া করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com