সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

নাসিরনগর থানা পুলিশের বিশেষ অভিযানে চিহ্নিত ডাকাত ও চোরসহ গ্রেপ্তার- ২০

নাসিরনগর থানা পুলিশের বিশেষ অভিযানে চিহ্নিত ডাকাত ও চোরসহ গ্রেপ্তার- ২০

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি 

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানা পুলিশ উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিশেষ অভিযান পরিচালনা করে এলাকার নামকরা বেশ কিছু চোর ডাকাতকে গ্রেপ্তার করেছেন। এসব চিহ্নিত চোর ডাকাতদের গ্রেপ্তারের পর উপজেলায় চুরি ডাকাতি অনেকটা কমে গেছে।  

গত ১২জানুয়ারী ২০২১ রাতে গোপন সংবাদের ভিত্তিতে নাসিরনগর থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে বুড়িশ্বর ইউনিয়নের অর্ন্তগত আনন্দপুর-তিলপাড়া পাকা রাস্তার আনন্দপুর ব্রিজ থেকে আনুমানিক ২০ ফুট দুরে ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় খবর পেয়ে সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপারের দিক নির্দেশনায় ওসি এটিএম আরিচুল হক, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কবির হোসেন সহ বুড়িশ্বর ও ফান্দাউক এলাকায় রাত্রিকালীন অভিযান টিম পরিচারনাকারী এস.আই মোঃ আরিফুর রহমান সরকার, তার সঙ্গীয় এএসআই দুলাল মিয়া, এ.এস.আই খোকন মিয়া ২, এ.এস.আই নিবারণ চন্দ্র দাস ও সঙ্গীয় ফোর্সসহ সুকৌশলে ঘটনাস্থলে পৌঁছে ১২ জন ডাকাতকে দেশীয় অস্ত্র রামদা, লোহার রড, ছোরা ও পল সহ আটক করে। ওই ঘটনায় আসামীদের বিরুদ্ধে নাসিরনগর থানায় মামলার ডাকাতি প্রস্তুতির মামলা নং-৯, তারিখ ১২/১/২১ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড রুজু করা হয়।আটককৃত ডাকাতরা হলেন- জলিল মিয়া (২৭) পিতা মৃত জলফু মিয়া সাং নাসিরনগর, সোহেল মিয়া (২০) পিতা ছুর রহমান সাং চাপরতলা, সজল মিয়া (২৪) পিতা কামাল মিয়া সাং বুড়িশ্বর, মোঃ নাদিম মিয়া (২০) পিতা মোঃ আমিন মিয়া সাং মির্জাপুর, মাধবপুর, হবিগঞ্জ, আব্দুল আজিজ (২০) পিতা মৃত আব্দুল হামিদ সাং বামৈ, লাখাই, হবিগঞ্জ, মোঃ সাফি উদ্দিন (২০) পিতা মোঃ ফরিদ মিয়া সাং শ্রীঘর, বুড়িশ্বর, নাসিরনগর, শাহজাহান মিয়া প্রকাশ মামুন (২৬) পিতা মোঃ বরজু মিয়া, গ্রাম লক্ষীপুর, বুড়িশ্বর, নাসিরনগর, মোঃ সরাজ মিয়া(২০) পিতা কামাল মিয়া গ্রাম গুনিয়াউক, নাসিরনগর, শামীম (৩০) পিতা অজ্ঞাত গ্রাম ফান্দাউক, নাসিরনগর,তারেক মিয়া (২৮) পিতা জাকির হোসেন গ্রাম চাপরতলা নাসিরনগর, আলমগীর (৩০) পিতা অজ্ঞাত গ্রাম পূর্বভাগ, নাসিরনগর, ধনু মিয়া (৩০) পিতা অজ্ঞাত গ্রাম গুনিয়াউক নাসিরনগর।

চুরি ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র।

এছাড়াও এসআই আরিফুল হক সরকার কুন্ডা ইউনিয়নে অভিযান পরিচালনা করে কাহেতুরা গ্রামের কুখ্যাত মাদক সম্রাঞ্জী হেনা ও কুন্ডা গ্রামের কুখ্যাত ডাকাত সুজন সহ ৪ জনকে গ্রেপ্তার করে। অপরদিকে বুড়িশ্বর গঙ্গানগর রাস্তায় ডাকাতির ঘটনায় জড়িত থাকার অপরাধে বুড়িশ্বর গ্রামের ৪ ডাকাতকে গ্রেপ্তার ও তাদের কাছ থেকে ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করে। সেই সাথে ফান্দাউক গ্রামের কুখ্যাত লালস ডাকাতকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে চুরি, ডাকাতি হওয়া বেশ কিছু মালামাল ও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের পৃথক পৃথক মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com