সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

নবীগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপি’র সাবির বিজয়ী

নবীগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপি’র সাবির বিজয়ী

নাজমুল ইসলাম, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা (২০২১) নির্বাচনে  আবারো মেয়র নির্বাচিত হলেন বিএনপির  মনোনীত প্রার্থী আলহাজ্ব সাবির আহমেদ চৌধুরী।
স্থানীয় সুত্র ও নবীগঞ্জ উপজেলা কন্ট্রোল রুম থেকে পাওয়া তথ্যমতে তিনি ভোট পেয়েছেন ৫৭৪৯।আর নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব গোলাম রসুল চৌধুরী রাহেল নৌকা পতিক নিয়ে ৫৪৮৫ ভোট পেয়েছেন। এবং অপর স্বতন্ত্র প্রার্থী মাহবুবুল আলম সুমন(জগ মার্কায়) পেয়েছেন ২৬১৯ ভোট।
শনিবার (১৬ জানুয়ারি) দ্বিতীয় ধাপে নবীগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হলে বিএনপি’র মনোনীত প্রার্থী সাবির আহমেদ চৌধুরী ২৬৪ ভোট বেশি পেয়ে জয় লাভ করেন।
সুত্র মতে, নবীগঞ্জ পৌরসভায় মোট বৈধ ভোটের সংখ্যা ১৩ হাজার ৮৫৩। এরমধ্যে ভোট গ্রহণ হয়েছে শতকরা ৭৪ দশমিক ৬৭ শতাংশ। পৌরসভার মোট ১০টি কেন্দ্রে’র ভোট গণনা শেষে উপজেলা পরিষদ নিয়ন্ত্রণ কক্ষে নবীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা প্রিসাইডিং অফিসারদের কাছ থেকে কেন্দ্রভিত্তিক ফলাফল গ্রহণ করে আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেন।শনিবার কড়া নিরাপত্তায়  সকাল  ৮টা থেকে নবীগঞ্জ পৌরসভার ১০ টি কেন্দ্রে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে। উপস্থিতির দিকে নারী ভোটারদের সংখ্যা ছিল বেশি।ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com