সংবাদ শিরোনাম
নাসিরনগরে অগ্নিকান্ডে দুটি ঘর পুড়ে ভষ্মীভূত।। সাংসদের দুঃখ প্রকাশ ও আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস অনিয়ম দূর্নীতি প্রতিরোধে বিপুল ভোটে বিজয়ী নায়ার।। পৌরবাসীর নিরব ভোট বিপ্লব দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন আ’লীগ মনোনীত নায়ার কবির বাঞ্ছারামপুরে মাকে খুন করলেন মাদকাসক্ত মেয়ে উৎসবমুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের ভোট গ্রহণ শুরু ব্রাহ্মণবাড়িয়ায় সেফটিক টাঙ্কি বিস্ফোরণে দেয়াল ভেঙ্গে আহত- ৫।। এলাকায় আতঙ্কের সৃষ্টি।। ব্যাপক ক্ষয়ক্ষতি দিনশেষে রাত পোহালেই ব্রাহ্মণবাড়িয়ায় ভোট উৎসব।। শান্তি প্রতিষ্ঠাই হচ্ছে ভোটারদের লক্ষ্য ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে কোন কেন্দ্রে চুরি-ছিনতাইকারী সন্ত্রাস চাঁদাবাজ ও অস্ত্রবাজকে ঢুকতে দেওয়া হবে না ; নায়ার-মামুন নৌকা মার্কার মিছিলে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ককটেল হামলার অভিযোগ।। আহত-২
ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন মেয়র নায়ার কবির

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন মেয়র নায়ার কবির

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে দলীয় মনোনয়ন পত্র ফরম ক্রয় করলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির।শনিবার (২৩ জানুয়ারী) আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ’সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও অন্যান্য সুধীজন। 
পঞ্চম ধাপে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাসহ ৩১টি পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৮ ফেব্রুয়ারি। এসব পৌরসভায় মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২ ফেব্রুয়ারি, যাচাই বাছাই ৪ ফেব্রুয়ারি, মনোনয়ন প্রত্যাহার ১১ ফেব্রুয়ারি এবং প্রতীক বরাদ্দ হবে ১২ ফেব্রুয়ারি।

দলীয় নমিনেশন প্রত্যাশী মেয়র পদপ্রার্থী বর্তমান পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির বলেন যে, আসন্ন পৌর নির্বাচনে তিনি দলীয় প্রতীক নৌকা পাবেন বলে শতভাগ বিশ্বাসী। তিনি বলেন আমি সবসময় দলীয় শৃঙ্খলার ভিতর থেকে কাজ করেছি। আমার উপর অর্পিত দায়িত্ব ও প্রত্যেকটি কর্মসূচী নিষ্ঠার সাথে পালন করেছি। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় প্রথমবারের মতো নির্বাচিত নারী মেয়র হিসেবে পৌরবাসীর আত্মার আত্মীয় হয়ে দায়িত্ব পালন করেছি। অনেক প্রতিকুল ও ষড়যন্ত্রের মধ্যে আমরাই সকলের ভালবাসা নিয়ে পৌরসভার সকল মানুষের পাশে থেকেছি। বিশেষকরে বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারীর শুরু থেকে অদ্যাবধি দলীয় ও সরকারী নির্দেশনা মোতাবেক পৌরসভার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছি। সেইসাথে পৌরবাসীর স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করেছি। তাই আমার বিশ্বাস, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে পৌরবাসির সেবা করার সুযোগ করে দিবেন। আমি আগামীতেও আপনাদের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা নিয়ে পৌরবাসীর খেদমত করতে চাই।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com