সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

শারীরিক বিকাশের জন্য ছোট বেলা থেকেই ক্রীড়া চর্চা প্রয়োজন ; পৌর মেয়র নায়ার কবির

শারীরিক বিকাশের জন্য ছোট বেলা থেকেই ক্রীড়া চর্চা প্রয়োজন ; পৌর মেয়র নায়ার কবির

ক্রীড়া প্রতিবেদক,সময়নিউজবিডি টুয়েন্টিফোর  ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির বলেছেন, আজকের শিক্ষার্থীরা আগামীদিনের ভবিষ্যৎ ও সুনাগরিক। আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে পারলে জাতি অনেক এগিয়ে যাবে। 
শনিবার (৩০ জুন) বিকালে ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সামাদ আকন্দের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র নায়ার কবির আরো বলেন, শারীরিক বিকাশের জন্য ছোট বেলা থেকেই ক্রীড়া চর্চা প্রয়োজন। স্কুল  পর্যায়ে ক্রীড়া যত শক্তিশালি হবে, জাতীয় পর্যায়ে ততো ক্রীড়া শক্তিশালি হবে। খুদে খেলোয়ার থেকেই ভবিষ্যতে বড় খেলোয়ার তৈরি হবে। তিনি বলেন, বাংলাদেশে সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। একজন ক্রীড়াবিদ বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে পারেন। ছেলেদের পাশাপাশি মেয়েরাও আজ খেলাধুলা সহ নানা ক্ষেত্রে এগিয়ে আসছে। ক্রিকেটের পাশাপাশি ফুটবল খেলায় আমরা এগিয়ে যাচ্ছি। শিক্ষার্থীদের ক্রীড়া চর্চায় বেশি বেশি অনুপ্রাণিত করতে হবে। এক্ষেত্রে শিক্ষক এবং অভিভাবকদের সচেতন হতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক। 
অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক মোঃ মনির হোসেন।
বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় কাজীপাড়া দরগাহ্ সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় পশ্চিম মেড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।
খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ী ও পরাজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com