সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

দুই শতাধিক অসহায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে মোকতাদির চৌধুরী এমপি’র ঈদ উপহার সামগ্রী বিতরণ

দুই শতাধিক অসহায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে মোকতাদির চৌধুরী এমপি’র ঈদ উপহার সামগ্রী বিতরণ

করোনা পরিস্থিতি মোকাবেলার ২য় ধাপে মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার জননী, দেশরত্ন শেখ হাসিনা’র আহবানে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলীর চেয়ারম্যান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র পক্ষ থেকে দুই শতাধিক অসহায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাছে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা।
গতকাল সোমবার বিকাল ৫টায় পৌর এলাকার সূর্যমুখী কিন্ডারগার্টেন প্রাঙ্গণে এই ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলীর চেয়ারম্যান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মহাসচিব অধ্যাপক মোহাম্মদ আবেদ আলী, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু,সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সিনিয়র সহ সভাপতি পীযুষ কান্তি আচার্য্য, আওয়ামীলীগ নেতা শেখ মোঃ আনার, মোঃ মনির হোসেন, মোঃ আলম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এইচ মাহবুব আলম, সূর্যমুখী কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ সালমা বারী। সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি এড. ওসমান গণি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মোঃ কাউছার এমরান, এড. নাজমুল হক লিটন, মোঃ নিয়াজ মাঈনুদ্দিন খান পাশা, হাজী মহসিন, যুগ্ম সম্পাদক ডাঃ সৈয়দ আরিফুর রহমান, শফিকুল ইসলাম, শহর কমিটির সভাপতি এড. শহীদুল ইসলাম ভূইয়া, এডঃ আবুল বাশার চৌধুরী সহ জেলা ও শহর কমিটির নেতৃবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, সরকারের পাশাপাশি বর্তমান করোনা পরিস্থিতিতে দরিদ্র ও অসহায়দের পাশে দাড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় আজ ব্রাহ্মণবাড়িয়ায় দরিদ্র ও অসহায়দের পাশে দাড়িয়েছেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা। আমি তাদের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানাই। আশাকরি তারা ভবিষ্যতেও এ ধরণের মানবিক কার্যক্রম অব্যাহত রাখবে। এছাড়াও তিনি বর্তমান করোনা পরিস্থিতিতে যার যার সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাড়ানোর আহবান জানান। পরে প্রায় দুই শতাধিক অসহায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র পক্ষ থেকে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আয়োজনে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com