সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবী নিহত নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার
নাসিরনগরে প্রকাশ্যে চলছে জুয়ার আসর।। বাড়ছে অপরাধ

নাসিরনগরে প্রকাশ্যে চলছে জুয়ার আসর।। বাড়ছে অপরাধ

নাসিরনগর  প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বিভিন্ন স্থানে প্রকাশ্যে চলছে জুয়ার আসর। এতে করে উপজেলা জুড়ে বাড়ছে অপরাধ ও অপরাধীদের সংখ্যা। অনেকেই সর্বস্ব হারিয়ে লাইনচুত্য হয়ে পড়ছেন। এতে করে পরিবার ও সমাজে শান্তিশৃঙ্খলা বিঘ্নিত হচ্ছে।
জানা যায়, উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের বাসিন্দা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম মনিরুজ্জামান সরকারের বাড়ির দক্ষিণ পূর্বদিকের খালি মাঠে দিনে দুপুরে চলছে জুয়া খেলা। শ্রীঘর গুইল বাড়ির মৃত হিরা মিয়ার ছেলে আবু কালাম এ  জুয়ার বোর্ড বসিয়ে প্রতিদিন জুয়ারীদের কাছ থেকে দেড়  হাজার করে টাকা নিয়ে জুয়া খেলাচ্ছে। এসব জুয়ার আসরে উঠতি বয়সী যুবকরা আসক্ত হয়ে পড়ছে। আসছে বিভিন্ন এলাকার পেশাদার জুয়ারিরা।
অপরদিকে, উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক ইটভাটার ভেতরে প্রতিদিন বিকালে ও রাতে চলছে জুয়া খেলা।
স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ফান্দাউকের সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুকের লোক হিসেবে এলাকায় পরিচিত ফান্দাউক গ্রামের মৃত হাছন আলীর ছেলে ইয়াদ আলী, আহাম্মদ আলী, গুচ্ছগ্রামের বাসিন্দা সিরাজ মিয়ার ছেলে ফরুক মিয়া, কণা মিযার ছেলে পরশ মিযা, ছায়েদ মিয়ার ছেলে লেচু মিয়া মিলে ফান্দাউক ১ নং ওয়ার্ডের রিপন ব্রিক ফিল্ডের ভিতরে বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৬ টা ও রাত ৮ টা থেকে রাত ১২ টা পর্যন্ত জুয়ার বোর্ড চালায়।
জুয়া খেলতে গিয়ে সর্বস্ব হারিয়ে অনেকেই চুরি, ডাকাতির মত আপরাধ মুলক কাজে জড়িয়ে পড়ছে। জুয়া খেলা বন্ধের বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করতে সচেতন মহল মাননীয় সংসদ সদস্য, উপজেলা নির্বাহি কর্মকর্তা ও পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
এ বিষয়ে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি বলেছি, আপনিও বিষয়টি বুড়িশ্বরের দায়িত্বপ্রাপ্ত বিট অফিসার এসআই জুলুশ খান পাঠানকে অবগত করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com