সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

নাসিরনগরে প্রকাশ্যে চলছে জুয়ার আসর।। বাড়ছে অপরাধ

নাসিরনগরে প্রকাশ্যে চলছে জুয়ার আসর।। বাড়ছে অপরাধ

নাসিরনগর  প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বিভিন্ন স্থানে প্রকাশ্যে চলছে জুয়ার আসর। এতে করে উপজেলা জুড়ে বাড়ছে অপরাধ ও অপরাধীদের সংখ্যা। অনেকেই সর্বস্ব হারিয়ে লাইনচুত্য হয়ে পড়ছেন। এতে করে পরিবার ও সমাজে শান্তিশৃঙ্খলা বিঘ্নিত হচ্ছে।
জানা যায়, উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের বাসিন্দা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম মনিরুজ্জামান সরকারের বাড়ির দক্ষিণ পূর্বদিকের খালি মাঠে দিনে দুপুরে চলছে জুয়া খেলা। শ্রীঘর গুইল বাড়ির মৃত হিরা মিয়ার ছেলে আবু কালাম এ  জুয়ার বোর্ড বসিয়ে প্রতিদিন জুয়ারীদের কাছ থেকে দেড়  হাজার করে টাকা নিয়ে জুয়া খেলাচ্ছে। এসব জুয়ার আসরে উঠতি বয়সী যুবকরা আসক্ত হয়ে পড়ছে। আসছে বিভিন্ন এলাকার পেশাদার জুয়ারিরা।
অপরদিকে, উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক ইটভাটার ভেতরে প্রতিদিন বিকালে ও রাতে চলছে জুয়া খেলা।
স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ফান্দাউকের সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুকের লোক হিসেবে এলাকায় পরিচিত ফান্দাউক গ্রামের মৃত হাছন আলীর ছেলে ইয়াদ আলী, আহাম্মদ আলী, গুচ্ছগ্রামের বাসিন্দা সিরাজ মিয়ার ছেলে ফরুক মিয়া, কণা মিযার ছেলে পরশ মিযা, ছায়েদ মিয়ার ছেলে লেচু মিয়া মিলে ফান্দাউক ১ নং ওয়ার্ডের রিপন ব্রিক ফিল্ডের ভিতরে বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৬ টা ও রাত ৮ টা থেকে রাত ১২ টা পর্যন্ত জুয়ার বোর্ড চালায়।
জুয়া খেলতে গিয়ে সর্বস্ব হারিয়ে অনেকেই চুরি, ডাকাতির মত আপরাধ মুলক কাজে জড়িয়ে পড়ছে। জুয়া খেলা বন্ধের বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করতে সচেতন মহল মাননীয় সংসদ সদস্য, উপজেলা নির্বাহি কর্মকর্তা ও পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
এ বিষয়ে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি বলেছি, আপনিও বিষয়টি বুড়িশ্বরের দায়িত্বপ্রাপ্ত বিট অফিসার এসআই জুলুশ খান পাঠানকে অবগত করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com