সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া ও ভৈরবে র‍্যাবের অভিযানে দুই নারীসহ ৬ মাদক ব্যবসায়ী আটক।। ২৫ কেজি গাঁজা উদ্ধার 

ব্রাহ্মণবাড়িয়া ও ভৈরবে র‍্যাবের অভিযানে দুই নারীসহ ৬ মাদক ব্যবসায়ী আটক।। ২৫ কেজি গাঁজা উদ্ধার 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ ও কিশোরগঞ্জের ভৈরবে র‍্যাবের অভিযানে দুই নারীসহ ৬ মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ২৫ কেজি গাঁজাসহ নগদ ১ হাজার ৫শত উদ্ধার করেন।
আটককৃতরা হলেন- মোঃ কাশেম মোল্লা (৩০), মোঃ শরিফ (২৯), সজিব মিয়া (২৫), মোঃ ইমরান ভূইয়া (২৪), রিমা আক্তার (১৯) ও সুমি আক্তার (২৭)।
রবিবার (০৬ জুন) সকালে ঢাকা -সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর ও কিশোরগঞ্জের ভৈরব বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন র‍্যাব।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, রবিবার সকাল ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে জেলার বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের কেনা গ্রামের আবু লাল মিয়ার ছেলে মোঃ কাশেম মোল্লা, একই গ্রামের ইউসুফ খানের ছেলে মোঃ শরিফ ও কসবা উপজেলার আড়াইবাড়ি গ্রামের রওশন আলীর ছেলে মোঃ সজিবকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগ ১ হাজার ৫শত টাকা উদ্ধার করে সেগুলো জব্দ করেন।
অপরদিকে, একই দিন সকাল ১১ টা ২০ মিনিটে কিশোরগঞ্জের ভৈরব বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে জেলার আখাউড়া উপজেলার ভবানীপুর এলাকার মৃত মাজেদুর রহমানের ছেলে মোঃ ইমরান ভুইয়া, একই এলাকার সাগর মিয়ার মেয়ে রিমা আক্তার ও গাজীপুর জেলা সদরের মারিয়ালী কলাবাগান এলাকার গিয়াস উদ্দিনের মেয়ে সুমি আক্তারকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ৪ কেজি ৮শ গ্রাম গাঁজা উদ্ধার করে সেগুলো জব্দ করেন।
র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com