সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতের হামলায় আহত- ২

ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতের হামলায় আহত- ২

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতের হামলায় হরেন্দ্র চন্দ্র ঋষি (৪২) ও গরচান চন্দ্র ঋষি (২৯) নামে আপন দুই ভাই আহত হয়েছেন। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। শনিবার (১৯ জুন) ভোর রাত ৩ টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের কাশিনগর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহত হরেন্দ্র চন্দ্র ঋষি ও গরচান চন্দ্র ঋষি কাশীনগর গ্রামের অজিত চন্দ্র ঋষির ছেলে।
জানা যায়, শনিবার ভোর রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের তিতাস নদীর পূর্বপাড় ও সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের কাশিনগর গ্রামের হরেন্দ্র ও গরচানের বাড়িতে একদল ডাকাত হানা দেন। এসময় ডাকাতদের বাঁধা দিলে হরেন্দ্রকে কোপানো হয় ও ভাইে বাঁচাতে এগিয়ে আসলে হরেন্দ্রের ছোট ভাই গরচানকেও কোপান ডাকাতরা। পরে তাদের সুর- চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যান। এসময় আশপাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে গরচানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। তবে হরেন্দ্র ও গরচানের পরিবারের লোকজন জানান বাড়ির কোন মালামাল নিতে পারেনি ডাকাতরা।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল হক জানান, আহতদের শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। এর মধ্যে গরচান নামে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
এ ব্যাপারে সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি। বিস্তারিত জানতে খোঁজখবর নেওয়া হচ্ছে। ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com