সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে তিন পুলিশ সদস্যসহ আহত- ৪

লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে তিন পুলিশ সদস্যসহ আহত- ৪

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত ‌বন্দুকযুদ্ধে জয়নাল হক (৩২) নামের এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। বুধবার মধ্যরাতে উপজেলার দলগ্রাম ইউনিয়নের শ্রীখাতা ভুট্টুরভাটা নামক স্থানে এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী জয়নাল হক লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা দলগ্রাম ইউনিয়নের পাটোয়াটারী গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী জয়নাল হককে পাটোয়াটারীর গ্রামের বাড়ি থেকে বুধবার বিকেলে গ্রেফতার করে হয়। পরে মধ্য রাতে বড় একটি চালান রংপুরে শহরে যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে তাকে নিয়ে দক্ষিণ শ্রীখাতা এলাকায় অভিযান চালিয়ে ১০৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় আকস্মিকভাবে পুলিশের ওপর হামলা চালিয়ে জয়নালের সহযোগীরা তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় মাদক বিক্রেতাদের হামলায় আহত হন কালীগঞ্জ থানার এসআই তুষার, এএসআই মোফাজল হোসেন ও কনস্টেবল সিপন। পরে জয়নালকে উদ্ধার করতে পুলিশ দুই রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়লে জয়নালের দুই পায়ে লাগে। বাকি সহযোগীরা পালিয়ে যায়। তাকে গ্রেফতার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে দেশি অস্ত্র, দুটি হাসুয়া ও লাঠি উদ্ধার করে পুলিশ।
কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ বলেন, মাদক বিক্রেতা জয়নালের নামে বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। সে সুস্থ হলে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com