সংবাদ শিরোনাম
নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী
আখাউড়ায় র‍্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার 

আখাউড়ায় র‍্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ইয়াবা, গাঁজা ও বিয়ারসহ মোঃ মুরসালিন (২৫) ও মোঃ আরিফ (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
শুক্রবার (১৬ জুলাই) বেলা ২ টা ২৫ মিনিটে জেলার আখাউড়া উপজেলার মিনারকোট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, শুক্রবার বেলা ২ টা ২৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে জেলার আখাউড়া উপজেলার মিনারকোট এলাকায় অভিযান চালিয়ে উপজেলার মিনারকোট গ্রামের নুর মোহাম্মদের ছেলে মোঃ মুরসালিন ও একই এলাকার ধর্মনাগর গ্রামের মোঃ লিটন মিয়ার ছেলে মোঃ আরিফকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা, ৫০০ গ্রাম গাঁজা ও ৮ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করে জব্দ করা হয়।
র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও সিনিয়র সহকারী পরিচালক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com