সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

হুমায়ুন কবির পৌর সুপার মার্কেট নির্মাণ কাজের শুভ উদ্বোধন করলেন মোকতাদির চৌধুরী এমপি 

হুমায়ুন কবির পৌর সুপার মার্কেট নির্মাণ কাজের শুভ উদ্বোধন করলেন মোকতাদির চৌধুরী এমপি 

মতিউর মুন্না,স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের প্রাণ কেন্দ্র কোর্ট রোডে আধুনিক সকল সুযোগ সুবিধা সংবলিত ৬তলা বিশিষ্ট “হুমায়ুন কবির পৌর সুপার মার্কেট” এর ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
মঙ্গলবার (০৫ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার অর্থায়নে ৮৮ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে প্রধান অতিথি হিসেবে এ মার্কেটটির ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করেন মোকতাদির চৌধুরী এমপি।

নির্মাণাধীন হুমায়ুন কবির পৌর সুপার মার্কেটের নকশা।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি বিশিষ্ট নারী নেত্রী মিসেস নায়ার কবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ কাউসার আহমেদ, পৌর সচিব মোঃ সামসুদ্দিন, পৌরসভার প্যানেল মেয়র হোসনে আরা বাবুল, মিজান আনছারী ও মীর মোঃ শাহীন সহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর এবং পৌরসভার কর্মকর্তা কর্মচারীগণ।

হুমায়ুন কবির পৌর সুপার মার্কেট এর ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিগণ।

পৌরসভা সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার সর্ববৃহৎ “হুমায়ুন কবির পৌর সুপার মার্কেট” জুড়ে থাকবে সেন্ট্রাল এসি, ১ টি চলন্ত সিঁড়ি, ৪ টি লিফট, নিরাপত্তার জন্য থাকবে ২ টি ফায়ার এক্সিট, ৪ টি সাধারণ সিঁড়ি। এর জন্য ব্যয় হবে ৮৮ কোটি ৬০ লাখ টাকা।
উল্লেখ্য একতলা বিশিষ্ট শহরের পুরাতন সুপার মার্কেটটি ভেঙ্গে ৭৩ শতক জায়গার উপর নির্মিত হচ্ছে ছয়তলা বিশিষ্ট হুমায়ূন কবীর পৌর সুপার মার্কেটটি। এই মার্কেটের আন্ডারগ্রাউন্ডে থাকবে গাড়ি পার্কিংয়ে ব্যবস্থা। ছয়তলা বিশিষ্ট এই মার্কেটে থাকবে ৫৮৪টি দোকান। ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মজিদ এন্ড সন্স ও মোস্তফা কামাল জেভি এর কার্যাদেশ পায়। আগামী ৩৬ মাসের মধ্যে মার্কেটের নির্মান কাজ শেষ করার কথা বলা হয়েছে। পৌরসভার নিজস্ব তহবিল থেকে মার্কেটটির নির্মাণ কাজ করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com