সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া-র বোর্ড অব ট্রাস্টিজের ৩২তম সভা অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া-র বোর্ড অব ট্রাস্টিজের ৩২তম সভা অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া-র বোর্ড অব ট্রাস্টিজের ৩২তম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় ঢাকায় সংসদ ভবনস্থ অফিস, এমপি হোস্টেল, ৪ নং ব্লক এর ৯৪ নং কক্ষ, ২য় তলায়  ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া বোর্ড অব ট্রাস্টিজের ৩২ তম সভা  অনুষ্ঠিত হয়।
ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া-র বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্ব সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ফারুক আহম্মদ উল্লা খান, ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুন, বাংলাদেশ কর্ম কমিশন (পিএসসি) এর সদস্য প্রফেসর ড. দেলোয়ার হোসেন, প্রফেসর মোহাম্মদ শফিকুল ইসলাম, প্রফেসর ড. মোঃ তৌফিকুল ইসলাম, সৈয়দ এখতেশামুল বারী তানজিল এবং মো: আবু মুছা আনছারী ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার এহসান হাবীব।
সভার শুরুতেই মীর কাশেমের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করে বিশ্ববিদ্যালয় হতে দুই (০২) মাসের বেতন ভাতা প্রদান, ট্রাস্টিদের তরফ হতে আর্থিক অনুদান এবং তার উপযুক্ত ছেলে সন্তানকে (যদি থাকে) ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ে চাকুরি দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয় । অতঃপর ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের বোর্ড  অব ট্রাস্টিজের সম্মানিত ট্রাস্টি প্রফেসর ড. দেলোয়ার হোসেন পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি)- এর সদস্য হিসেবে মনোনীত হওয়ায় মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানানো হয় এবং প্রফেসর ড. দেলোয়ার হোসেনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জাননো হয়। সভায় বিগত বোর্ড সভার কার্যবিবরণী অনুমোদন ও বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপের বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com